শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

ঝালকাঠিতে কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

রুনা আমির, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ৫৭৫৫ বার পঠিত

রুনা আমির, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি সদর উপজেলায় অনাবাদি পতিত জমি ও বসতবাড়ির আঙ্গিনায় পারিবারিক পুষ্টিবাগান স্থাপন প্রকল্পের আওতায় কৃষকদের মাঝে দুই দিনব্যাপী প্রশিক্ষণ প্রদান করা হয়।

বৃহস্পতিবার উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে প্রশিক্ষণ শেষে কৃষকদের মাঝে বিভিন্ন ধরনের শাক সবজি’র বীজ এবং ফলজ চারা “আম” (আম্রপলি), থাই জাম্বুরা, পেয়ারা ও বারোমাসি সজনে চারা বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি ঝালকাঠির অতিরিক্ত উপ-পরিচালক (শস্য) ইসরাত জাহান মিলি, ঝালকাঠি সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আলী আহম্মদসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এ সময় অতিরিক্ত উপ-পরিচালক ইসরাত জাহান মিলি বলেন শাক-সবজির বীজ ও ফলজ চারা কৃষকদের অনাবাদি পতিত জমিও বসতবাড়ির আঙ্গিনায় আবাদের আওতায় আসবে, যা কৃষকদের পুষ্টির চাহিদা পূরণে অগ্রণী ভূমিকা পালন করবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..