শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
  • ৫৭৬১ বার পঠিত

বরগুনার বেতাগী উপজেলার দক্ষিণ বেতাগী আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী আরিফা ইসলাম (১১) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (১২ অক্টোবর) বিকেলে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আরিফা বেতাগী সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বেলাল হোসেনের মেয়ে। তবে কার সাথে অভিমান করে মেয়েটি আত্মহত্যা করেছে তার রহস্যে এখন পর্যন্ত জানা যায়নি।

বেতাগী থানা পুলিশ সূত্রে জানা গেছে, আরিফা ইসলাম নিজ বাড়ির একটি কক্ষে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এ ঘটনার কিছুক্ষন পর তার বাবা ও মায়ের নজরে আসে। এরপর আরিফাকে তার বাবা মা বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

আরিফার বাবা বেলাল হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘মা বাবা কারো সাথে তো ওর কথার কাটাকাটি হয়নি। কারো সাথে রাগ করেছে, কিছুই বুঝতে পারলাম না।’

এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত সাড়ে ১০টা পর্যন্ত আরিফার লাশ থানায় রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..