শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

পাটুয়াখালিতে ক্যান্সার আক্রান্ত শিক্ষক নরুল আমিনের ইন্তেকাল

পটুয়াখালী প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৬০৫৪ বার পঠিত

পটুয়াখালী দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক ও দশমিনা সদর ইউনিয়নের উত্তর লক্ষীপুর গ্রামের মৃতু ইসমাইল হোসেন পঞ্চায়েতের ছেলে মো. নরুল আমিন দীর্ঘদিন যাবৎ ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার সকাল সাড়ে ১০টায় ঢাকায় বড় ছেলের বাসায় ইন্তেকাল করেন। মৃতুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রোববার (১২ডিসেম্বর) সকাল ১০টায় সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক গ্রস্থানে দাফন করা হবে বলে পারিবাড়িক সূত্রে জানান।

তার মৃত্যুতে মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কর্মরত শিক্ষক-কর্মচারীসহ উপজেলা ছাত্রদলের শোক প্রকাশসহ পরিবারের প্রতি সমবেদনা জানান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..