বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

শিক্ষার্থীদের বেশি বেশি প্রশ্ন করার সুযোগ দেওয়ার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৬০৩৮ বার পঠিত

তিনি আজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে পরিমার্জিত শিক্ষাক্রমের ওপর শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও উপজেলা একাডেমিক সুপারভাইজার এর প্রশিক্ষণ উদ্বোধনের সময় এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন শিক্ষক এবং শিক্ষার্থী দুই দিক থেকেই আমাদের ঘাটতি রয়েছে। শিক্ষার্থীদের প্রশ্ন করার সুযোগ দিতে হবে তারা যেন অনুসন্ধিত্সু হয়ে ওঠে। শিক্ষার্থীদের মুখস্থনির্ভর না হয়ে বাস্তব প্রয়োগ এর দিকে আগ্রহী করে তুলতে হবে। শুধু পরীক্ষার নম্বর পাওয়ার জন্য না বরং যারা শিখবে তারা প্রদর্শিত হবে তাহলেই শিক্ষাপরিপূর্ণ হবে।

এনসিটিভির নারায়ন চন্দ্র সাহার সভাপতিত্বে এতে অন্যান্যদের বক্তব্য রাখেন কারিগরি ও মাদ্রাসা বিভাগের সচিব আমিনুল ইসলাম খান প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..