শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

পিজেএফের নতুন কমিটি গঠন সভাপতি রানা, সাধারণ সম্পাদক রাসেল

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৫৯৬৫ বার পঠিত

আজ (১১ডিসেম্বর ২০২১) রাজধানীর তোপখানাস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে ‘পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম (পিজিএফ)’, ঢাকা এর দ্বি-বার্ষিক সাধারণ সভা (এজিএম) সংগঠনের সভাপতি আসম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এজিএমে ফোরামের সংশোধিত গঠনতন্ত্র অনুমোদন সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল এর বার্ষিক রিপোর্ট ও অর্থ সম্পাদক হানজালা শিহাব এর বার্ষিক রিপোর্ট সর্বসম্মতিক্রমে পাশ হয়।

পরবর্তীতে আগামী ২০২০-২০২৩ দ্বি-বার্ষিক মেয়াদে নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিনিয়র রিপোর্টার সহিদুল ইসলাম রানাকে সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার রুহুল আমিন রাসেলকে সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ ‘পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম (পিজেএফ)’ এর ১৫-সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন: সহ-সভাপতি গাজী আব্দুল হাদী (ইত্তেফাক), যুগ্ম সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান (ভোরের পাতা), অর্থ সম্পাদক হানজালা শিহাব (নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক গনেশ চন্দ্র হাওলাদার (দর্পণ প্রতিদিন), দপ্তর সম্পাদক মোঃ আমিনুল ইসলাম (এটিএন নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রেজাউল করিম (মুক্ত খবর), তথ্যপ্রযুক্তি কল্যাণ ও প্রশিক্ষণ সম্পাদক মোঃ কামাল হোসেন (মুক্ত তথ্য), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের বাপ্পা (দিনের আলো)। কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন মো. মজিবুর রহমান (দৈনিক কালবেলা), মিজানুর রহমান (আজকালের কণ্ঠ), মোঃ শহীদ রানা (প্রতিদিনের বাংলাদেশ), মো. তাইমুন ইসলাম রায়হান (আরটিভি) ও মোহাম্মদ মিজানুর রহমান (সময় টিভি)।

সাপ্তাহিক আইন ও আদালতের সম্পাদক এডভোকেট মোঃ রুহুল আমিন খানের নেতৃত্বে তিন সদস্যের নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করেন। অন্য সদস্যরা হলেন ডঃ এস এম এ জাফর বাদশা এবং সিনিয়র সাংবাদিক আকন আবদুল মান্নান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..