সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে ৪ গরু চোর গ্রেফতার, জব্দ গাড়িসহ ৬টি গরু পটুয়াখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম সোয়েবের ইশতেহার ঘোষণা  রেড ক্রিসেন্টের প্রশ্নপত্র ফাঁসের ঘটনা সাজানো: কর্মকর্তাদের মাঝে চাপা ক্ষোভ ঘূর্ণিঝড় রেমাল মোকাবিলায় প্রস্তুতি, ফায়ার সার্ভিস, ছুটি বাতিল : মনিরটিং সেল গঠন এমপি আনার খুনের তদন্তে ভারত যাবে গোয়েন্দা পুলিশ কোন দলের নেতাকর্মীকে জেলে পাঠানোর এজেন্ডা আমাদের নেই: ওবায়দুল কাদের সাকিব নট আউট ‘৭০০’ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় : প্রধানমন্ত্রী ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় রেমালের মোকাবেলায় প্রস্তুত রয়েছে সরকার : মহিববুর রহমান

রাজশাহীতে সড়কে প্রাণ গেল ৩জনের

রাজশাহী প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৬০৭৯ বার পঠিত

রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ সড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ তিন জন প্রাণ হারিয়।

শনিবার রাতে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলিগঞ্জ ও গোদাগাড়ী উপজেলা বিজয় নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান শনিবার রাত সাড়ে দশটার দিকে মোটরসাইকেলে যাচ্ছিলেন ইব্রাহিম ও তার বাবা। বিজয়নগরে একটি গাড়ি তাদের চাপা দিয়ে পালিয়ে যায় ।এতে ঘটনাস্থলেই আবদুস সালাম মারা যান। আরে ইব্রাহিমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর রাত পৌনে তিনটার দিকে মারা যান। এ নিয়ে থানায় একটি মামলা হবে বলেও জানান ওসি।

এদিকে রাজপাড়া থানার এসআই কাজল কুমার নন্দী জানান শনিবার সন্ধ্যার পর পারভেজ তার মোটরসাইকেলের স্ত্রী সুবর্ণা খাতুন (১৮) ও ভাগ্নির আয়েশা খাতুন (৭) কে নিয়ে যাচ্ছিলেন। আলীগঞ্জ এলাকায় একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পারভেজ নিহত হন। আহত দুজনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় একটি মামলা হয়েছে বলেও জানান এসআই কাজল কুমার নন্দী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..