বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

আজ মুরাদের বিরুদ্ধে মামলা করবে বিএনপি

বিশেষ প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৬০৫৪ বার পঠিত

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কন্যা ব্যাবিস্টার জাইমা রহমানেরকে নিয়ে কটুক্তি করায় সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান এর বিরুদ্ধে মামলা করবেন বিএনপি। 

 দলের দলের স্থায়ী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী রবিবার সকালে ঢাকা বিশেষ ট্রাইবুনালে এ মামলা করবেন দলের জাতীয়তাবাদী ঘারানা আইনজীবীরা। 

গতকাল শনিবার এ তথ্য জানান বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।

শায়রুল কবীর জানা,  আজ রবিবার সকাল সাড়ে  ১০টায় ঢাকার বিশেষ ট্রাইব্যুনালে দলের আইনজীবী অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদারের নেতৃত্বে জাতীয়তাবাদী ফোরামের আইনজীবীরা মামলা করার উদ্দেশ্যে যাবেন । 

রংপুর বিভাগ বাদে অন্যান্য বিভাগের বিশেষ ট্রাইব্যুনালেও এ সংক্রান্ত মামলা করা হবে বলে জানা গেছে।  

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..