শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ওমিক্রন সমীকরণে মৃত্যুর ঝুঁকি কম -জাহিদ মালেক

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৬০৬৩ বার পঠিত

ওমিক্রন নিয়ে এখনো দশ ভালো আছে  বলেন  স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ।যদিও ২জনের শরীরে ওমিক্রন ধরা পড়েছে। তবে ভালো খবর হলো মারা যায়নি কেউ। সমীকরণে মৃত্যুর ঝুঁকি কম। তবে এটা ছাড়াই বেশি। তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

আজ সোমবার ১৩ ডিসেম্বর মন্ত্রিপরিষদের বৈঠক শেষে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এসব কথা বলেন। বৈঠকে ভ্যাকসিন নিয়ে আলোচনা হয়েছে। অমিক্রণ মোকাবেলায় প্রস্তুতি বিষয়ে জানতে চেয়েছেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন ১১কয়টি টিকা দেওয়া হয়েছে ।এ মাসে দেড় থেকে ২ কোটি দেওয়া হবে। শিক্ষার্থীদের টিকা দেওয়ার বিষয়ে জানতে চেয়েছেন প্রধানমন্ত্রী। এটা বর্ণ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি আরো বলেন এ মাসের মধ্যে বুস্টার ডোজ দেওয়া হবে। এছাড়া যারা এখনো ঠিকানা নেই তাদেরকে টিকা নেওয়ার অনুরোধ জানান স্বাস্থ্যমন্ত্রী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..