শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ওয়াটশেলের আনুষ্ঠানিক যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৬০৫৮ বার পঠিত

দেশে তথ্যপ্রযুক্তির বাজারে যুক্ত হয়েছে ওয়াটশেল লিমিটেড । আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে বনানীতে এক রেস্টুরেন্টে প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়াটশেলের উপদেষ্টা ও ইউনিক বিজনেসের ব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুল হাকিম। তিনি তথ্যপ্রযুক্তির ক্ষেত্রে সরকারের একনীতি অনুসরণের আহ্বান জানান। তিনি বলেছেন, বারবার সরকারের নীতি পরিবর্তনে ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশের প্রযুক্তিখাতের ব্যবসায়ীরা।

উদ্বোধনী অনুষ্ঠানে ওয়াটশেলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হাবিবা নাসরিন রিতা বলেছেন, ওয়াটশেল বিশ্বখ্যাত তাইওয়ানের এমএসআই-এর সাথে যৌথ ব্যবসায়ী পার্টনার হয়েছে। কম্পিউটার ও ল্যাবটপের মাদার বোর্ড তৈরিতে বিশ্বে এমএসআই-এর সুখ্যাতি রয়েছে। তাইওয়ানের এই প্রযুক্তিনির্ভর প্রতিষ্ঠানটির তৈরি ল্যাবটপও এরই মধ্যে গ্রাহকদের পছন্দের শীর্ষে। অ্যাপেলের পরই এমএসআইয়ের ল্যাবটপ গুণগত দিক থেকে সেরা। বাংলাদেশে এমএসআইয়ের পার্টনার হয়েছে ওয়াটশেল।

তিনি আরো বলেন, ঢাকার বিখ্যাত মাল্টিমিডিয়া শপিংমলগুলোর পাশাপাশি চট্টগ্রামেও আমাদের শো-রুম ও সার্ভিসিং সেন্টার রয়েছে। বিজয়ের ৫০ বছরপূর্তি উপলক্ষে আমাদের বিশেষ অফার চলছে। ডিসেম্বর মাসজুড়ে এই অফার চলবে। শো-রুমের পাশাপাশি অনলাইনেও ওয়াটশেলের পণ্য অর্ডার করার ব্যবস্থা রাখা হয়েছে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ওয়াটশেলের নির্বাহী পরিচালক সাইদুর রহমান চৌধুরী ও প্রধান আইটি কর্মকর্তা আবরার তাজওয়ার রহমান চৌধুরী

আইটি প্রধান বলেন, ওয়াটশেল লিমিটেড এমএসআইয়ের ল্যাপটপ ছাড়াও ডেক্সটপ, প্রিন্টার, প্রজেক্টর, সাউন্ড সিস্টেম, ভিডিও কনফারেন্স, সিসিটিভি ক্যামেরাসহ বিভিন্ন ধরনের প্রযুক্তি পণ্য গুণগত মান নিশ্চিত করে গ্রাহকদের কাছে সুলভ মূল্যে তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

এরই মধ্যে বিশ্বখ্যাত তাইওয়ানের এমএসআই প্রতিষ্ঠানের সাথে যৌথ ব্যবসা শুরু হয়েছে বাংলাদেশে। এখন থেকে বাংলাদেশে এমএসআইএস ল্যাপটপ পার্টনারশিপ হিসেবে গ্রাহকদের কাছে পৌঁছে দেবে ওয়াটশেল।

তিনি আরো বলেন, এ সম্পর্কে বিস্তারিত তথ্য ওয়াটশেল লিমিটেডের ফেসবুক পেজ ও ওয়েবসাইটে পাওয়া যাবে। ওয়াটশেল রোবটিক্স অ্যান্ড আইওটি নিয়ে দ্রুত কাজ শুরু করতে যাচ্ছে, যা দেশর প্রযুক্তিখাতে নতুন মাত্রা যোগ করবে বলে আমাদের বিশ্বাস।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..