শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
লিবিয়া থেকে আরো ১৪৪ জন অনিয়মিত বাংলাদেশী দেশে ফিরেছেন স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী পটুয়াখালী পৌর নির্বাচনের প্রতীক বরাদ্দ, অংশগ্রহণের অধিকাংশই তরুণ তাড়াইলে দাখিল পরীক্ষায় নকলের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষসহ গ্রেফতার ৩ ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়- পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি শ্রদ্ধা আর ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন যথাযথ অনুবাদের মাধ্যমে বাংলা শিল্প-সাহিত্যকে সারা বিশ্বে ছড়িয়ে দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির শ্রদ্ধা নিবেদন

গৃহবধূ হত্যাকাণ্ডে মানিকগঞ্জে ৩ জনের মৃত্যুদণ্ড

মানিকগঞ্জ প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৬০০৬ বার পঠিত

মানিকগঞ্জে গৃহবধূ হত্যা মামলায় শ্বশুর-শাশুড়িসহ ৩ জনকে মৃত্যুদণ্ড এবং ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি প্রত্যকে আসামিকে ২০ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে মানিকগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জয়শ্রী সমাদ্দার এ রায় ঘোষণা করেন।

এই মামলায় সুপ্রিয়া সাহার শ্বশুর দিলীপ সরকার, শাশুড়ি গীতা রানী সরকার ও প্রতিবেশী মহাদেব রায়কে মৃত্যুদণ্ড এবং প্রতিবেশী রঞ্জিত সাহা, বিষ্ণুপাল ও রঞ্জিত ঘোষকে যাবজ্জীবনপ্রাপ্ত কারাদণ্ড দিয়েছেন আদালত।

অভিযোগ প্রমাণিত না হওয়ায় স্বামী দিপাঞ্জন সাহাকে আদালত খালাস দিয়েছেন। রায় ঘোষণার সময় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। হত্যাকাণ্ডের পর থেকে বাকি আসামিরা পলাতক রয়েছে।

মামলার নথি থেকে জানাযায়, ২০১৬ সালের ৭ আগস্ট মানিকগঞ্জ শহরের পূর্বদাশড়া এলাকার একটি ভাড়া বাসায় সুপ্রিয়া সাহাকে শ্বাসরোধ করে হত্যা করেন আসামিরা। পরে তারা মরদেহ ফেলে রেখে পালিয়ে যান। পর দিন সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে। সুপ্রিয়ার বাবা সুকুমার চন্দ্র সাহা বাদী হয়ে সদর থানায় ৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও মানিকগঞ্জ সদর থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) মাসুদ মুন্সী তদন্ত করে ওই বছরের ২৯ নভেম্বর আদালতে ৭ জনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন। মামলায় মোট ১৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..