শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

গৃহবধূ হত্যাকাণ্ডে মানিকগঞ্জে ৩ জনের মৃত্যুদণ্ড

মানিকগঞ্জ প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৬০২৯ বার পঠিত

মানিকগঞ্জে গৃহবধূ হত্যা মামলায় শ্বশুর-শাশুড়িসহ ৩ জনকে মৃত্যুদণ্ড এবং ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি প্রত্যকে আসামিকে ২০ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে মানিকগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জয়শ্রী সমাদ্দার এ রায় ঘোষণা করেন।

এই মামলায় সুপ্রিয়া সাহার শ্বশুর দিলীপ সরকার, শাশুড়ি গীতা রানী সরকার ও প্রতিবেশী মহাদেব রায়কে মৃত্যুদণ্ড এবং প্রতিবেশী রঞ্জিত সাহা, বিষ্ণুপাল ও রঞ্জিত ঘোষকে যাবজ্জীবনপ্রাপ্ত কারাদণ্ড দিয়েছেন আদালত।

অভিযোগ প্রমাণিত না হওয়ায় স্বামী দিপাঞ্জন সাহাকে আদালত খালাস দিয়েছেন। রায় ঘোষণার সময় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। হত্যাকাণ্ডের পর থেকে বাকি আসামিরা পলাতক রয়েছে।

মামলার নথি থেকে জানাযায়, ২০১৬ সালের ৭ আগস্ট মানিকগঞ্জ শহরের পূর্বদাশড়া এলাকার একটি ভাড়া বাসায় সুপ্রিয়া সাহাকে শ্বাসরোধ করে হত্যা করেন আসামিরা। পরে তারা মরদেহ ফেলে রেখে পালিয়ে যান। পর দিন সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে। সুপ্রিয়ার বাবা সুকুমার চন্দ্র সাহা বাদী হয়ে সদর থানায় ৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও মানিকগঞ্জ সদর থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) মাসুদ মুন্সী তদন্ত করে ওই বছরের ২৯ নভেম্বর আদালতে ৭ জনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন। মামলায় মোট ১৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..