শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ভোলার বোরহানউদ্দিনে ইউপি নির্বাচন, আওয়ামী লীগের ৯জন বিদ্রোহী বহিষ্কার

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ):
  • আপলোডের সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৬০৭৮ বার পঠিত

আসন্ন চতুর্থ দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ভোলার বোরহানউদ্দিন উপজেলার ৭ ইউনিয়নের ৯ চেয়ারম্যান প্রার্থীকে দলীয় পদ থেকে অব্যহতি ও চূড়ান্ত বহিষ্কারের জন্য কেন্দ্রের কাছে সুপারিশ করেছে উপজেলা আওয়ামী লীগ। আজ মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মলনে এ সিদ্ধান্ত জানানো হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম হায়দার ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বাক্ষরিত অব্যহতি ও চূড়ান্ত বহিষ্কারের সুপারিশকৃত ৯ বিদ্রোহী প্রার্থীর নামের তালিকা গণমাধ্যমকর্মীদের হাতে তুলে দেয়া হয়। এ সিদ্ধান্তের লিখিত আদেশটি পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। বহিষ্কৃতরা নেতারা হলেন- উপজেলার টগবী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জসিমউদ্দিন হাওলাদার, টগবী ইউনিয়নের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, কাচিয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিরব মিয়া, বড় মানিকা ইউনিয়নের সাধারণ সম্পাদক আল-আমিন, আসাদুজ্জামান বাবুল, (দেউলা) কার্যনির্বাহী সদস্য, উপজেলা আ’লীগ, কাজী কামাল হোসেন, (কুতুবা) ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক, উপজেলা আ’লীগ, হাসননগর ইউনিয়নের সহ-সভাপতি মানিক হাওলাদার, হাসননগর ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুণ অর রশিদ ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলাউদ্দিন সরদার।
বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জানান, পদ-পদবিহীন যে সমস্ত আওয়ামী লীগ সমর্থক ও সহযোগী সংগঠনের নেতাকর্মী দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা বা বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করছেন, ভবিষ্যতে তাদের বিরুদ্ধেও আওয়ামী লীগ থেকে ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..