বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

বাংলাদেশ এখন আর ফকির মিসকিনের দেশ নয় অবহেলা করার জাতি নয়

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৫৯৩৬ বার পঠিত

দেশের মর্যাদা ও সম্মান বৃদ্ধি যাওয়ার পথটা নাগরিককে গৌরবান্বিত করে তেমনি সুনাম নষ্ট হলো এই দায়ভার সকলের উপর কথায় বলে জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোহাম্মদ তাজুল ইসলাম। আজ শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে ইঞ্জিনিয়ার্স সেন্টারে আয়োজিত ১৮ তম প্রকৌশলী এম এ জব্বার স্মৃতি টেনিস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন আমরা যে যে পেশায় থাকি না কেন আমাদের বড় পরিচয় আমরা বাঙালি দেশের সুনাম নষ্ট হয় তাহলে এর অংশীদার হব আমি  হবো। আমরা এর দায়ভার এড়াতে পারি না।

তিনি আরো বলেন বাংলাদেশ এখন আর ফকির মিসকিনের দেশ নয় অবহেলা করার জাতি নয়। এদেশ নিজস্ব ক্ষমতার ওপর নির্ভরশীল শেখ হাসিনার জন্য বাঙালির বিশ্বের নতুন পরিচয় লাভ করেছেন।

ইয়াসের নির্বাহী ভাইস চেয়ারম্যান প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের বর্তমান সভাপতি প্রকৌশলী মোঃ নুরুল হুদা এবং সাধারন সম্পাদক প্রকৌশলী মোঃ শাহাদাত হোসেন। পরে মন্ত্রী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..