বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

নোয়াখালীতে ট্রেনে কাটা পড়ে এক জনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৬০৬৮ বার পঠিত

নোয়াখালরে বেগমগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়। নিহত মোহাম্মদ ইয়াছিন (৩০) উপজেলার চৌমুহনী পৌরসভা গণিপুর এলাকার আবুল বাশারের ছেলে।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এর শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বেগমগঞ্জ উপজেলার গণিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চৌমুহনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) মোহাম্মদ নসিল বিষয়টি নিশ্চিত করে বলেন, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার গণিপুর এলাকায় একটি খামার পাহারার কাজ করত ইয়াছিন।

শুক্রবার দিবাগত রাতে খামার পাহারার সময় অসাবধানতাবশত ট্রেনে কাটা পড়ে মারা যায়। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..