বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

লঞ্চ ট্র্যাজেডিতে নিহতদের স্মরণে বেতাগী প্রেসক্লাবের ৩ দিনের শোক

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ৬০৭৯ বার পঠিত

ঢাকা-বরগুনা- বেতাগী রুটের এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিদুর্ঘটনায় ট্র্যাজেডিতে বরগুনার বেতাগী প্রেসক্লাবের ৩দিনের শোক ঘোষণা করা হয়েছে। শনিবার রাত সারে আটটায় নিহতদের স্মরণে বিদেহী আত্মার শান্তি কামনা এবং তাঁদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করতে শোক দিবস পালনের কর্মসূচি হাতে নেওয়া হয়।

বেতাগী প্রেসক্লাবের কার্যালয় বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টুকে কালো ব্যাঁচ পড়িয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও দি কান্ট্রি টুডের সম্পাদক হেমায়েত হোসেন, বেতাগী প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুস সালাম সিদ্দিকী, প্রেসক্লাবের সাধারন সম্পাদক লায়ন মো. শামীম সিকদার, অর্থ সম্পাদক আব্দুর রহিম সিকদার, সদস্য আব্দুল কাইউম সিকদার, সদস্য নিপু রানী দাস, সাংবাদিক মো. সুজন ও আরিফ সুজন।

এ সময়ে নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা ও তাঁদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে দোয়া পরিচালনা করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..