শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

চলছে চতুর্থ ধাপে ইউপি নির্বাচনের ভোট গণনা

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৫৯০০ বার পঠিত
A Bangladeshi woman casts her vote at a polling station in Dhaka, Bangladesh, Sunday, Jan. 5, 2014. Police fired at protesters and more than 100 polling stations were torched in Sunday’s general elections marred by violence and a boycott by the opposition, which dismissed the polls as a farce. (AP Photo/Rajesh Kumar Singh)

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে এ দফায় ও অনিয়ম সহিংসতার খবর পাওয়া গেছে তবে ভোটগহণ শেষ হওয়া পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এখন চলছে ভোট গণনার কাজ।

কিশোরগঞ্জ কক্সবাজার লালমনিরহাট কুমিল্লা সহ বেশ কয়েকটি জেলায় নির্বাচনে অনিয়ম সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে ভোটগ্রহণ বন্ধ করার সময় ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রত্যাহার করে নেওয়ার ঘটনাও ঘটেছে।

তীব্র শীতের কারণে শুরুতে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম ছিল। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের ভিড় বাড়তে থাকে। পুরুষের তুলনায় নারীর ভোটারের উপস্থিতি ছিল বেশি।

৮৩৮ ইউপিতে মোট ভোটার১ কোটি ৬২ লাখ ৭৪ হাজার ৬৬০ জন। এর মতে নারী ভোটার ৮০ লাখ ২৩হাজার ৪৪৯ জন। মোট ৯২২৪ ভোটকেন্দ্রের ৪৯ হাজার ৮৩২ কে ভোটকক্ষে ধাপের ভোট হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..