বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

সারাদেশে সাংবাদিকদের তথ্য সংগ্রহ চলছে

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৬১১৬ বার পঠিত

সারাদেশে সাংবাদিকদের তালিকা প্রণয়নের মাধ্যমে জাতীয় ভাবে তথ্য ভান্ডার গড়ে তুলতে তথ্য সংগ্রহের কাজ চলছে। জেলা তথ্য অফিসগুলো তথ্য সংগ্রহের কাজ করছে। তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য অফিসার শাহেনুর মিয়া গত ৯ জানুয়ারী স্বাক্ষরিত একটি চিঠি ৬৪জেলার তথ্য অফিসারদের নিকট পাঠিয়েছেন। ৩০ দিনের মধ্যে অর্থ্যাৎ ৬ ফেব্রুয়ারির মধ্যে কাজ সম্পন্ন করতে মমন্ত্রণালয়ের নির্দেশনা রয়েছে। গত ১৮ জানুয়ারীর দিকে বিভিন্ন জেলাগুলোতে এ চিঠি পৌঁছেছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় প্রণীত গণমাধ্যমকর্মীদের সংযুক্ত ছক অনুযায়ী তথ্যাদি পূরন করার জন্য সংশ্লিষ্ট জেলা তথ্য অফিসের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।

এদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর তার প্রতিক্রিয়ায় বলেন, সাংবাদিকদের গত ১০ বছরের আন্দোলনের ফসল হিসেবে স্বাধীনতার ৫০ বছর পর রাষ্ট্রীয় ভাবে একটি ডাটাবেজ তৈরী হচ্ছে যা সাংবাদিকদের জন্য সত্যিই গর্ব ও আনন্দের।

সকল জেলা/উপজেলায় কর্মরত পেশাদার সাংবাদিকদের তালিকায় অন্তর্ভুক্তির জন্য বিএমএসএফ’র পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..