সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে ৪ গরু চোর গ্রেফতার, জব্দ গাড়িসহ ৬টি গরু পটুয়াখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম সোয়েবের ইশতেহার ঘোষণা  রেড ক্রিসেন্টের প্রশ্নপত্র ফাঁসের ঘটনা সাজানো: কর্মকর্তাদের মাঝে চাপা ক্ষোভ ঘূর্ণিঝড় রেমাল মোকাবিলায় প্রস্তুতি, ফায়ার সার্ভিস, ছুটি বাতিল : মনিরটিং সেল গঠন এমপি আনার খুনের তদন্তে ভারত যাবে গোয়েন্দা পুলিশ কোন দলের নেতাকর্মীকে জেলে পাঠানোর এজেন্ডা আমাদের নেই: ওবায়দুল কাদের সাকিব নট আউট ‘৭০০’ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় : প্রধানমন্ত্রী ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় রেমালের মোকাবেলায় প্রস্তুত রয়েছে সরকার : মহিববুর রহমান

লক্ষ্মীপুরে গৃহবধূকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ৬০৪৫ বার পঠিত

লক্ষ্মীপুরে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গংগাপুর গ্ৰামের আব্দুল গনি মিজি বাড়ির গৃহবধূ নিশু আক্তার কুপিয়ে জখম। উক্ত ঘটনার নিশু বাদী হয়ে ৬জনে বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং ১৭।

গৃহবধূর স্বামী পারভেজ জানান, তার মায়ের অনুরোধে পাকা ঘর নির্মান কাজ শুরু করি। শুক্রবার স্ত্রী নিশু নিয়ে ঢাকা থেকে বসতঘরে অসুম্পুর্ণ নির্মাণ কাজ দেখার জন্য আসি। হঠাৎ করে বড় ভাই খোরশেদ, মাসুদ, সোহাগ সহ এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে । বাকবিতন্ডা এক পর্যায়ে খোরশেদ, মাসুদ আমাকে ও আমার স্ত্রী নিশু কে বেদম প্রহার করতে থাকে।‌ এক পর্যায়ে খোরশেদ তার হাতের ছেনি দিয়ে আমার স্ত্রী নিশু কে কুপিয়ে জখম করে পার্শ্ববর্তী লোক এসে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এই বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) বলেন, বাদী নিশু বেগম ৬ জনকে বিবাদী করে এজহার দিয়েছে। আসামীদের আইনের আওতায় আনাতে পুলিশ যথাযথ ভাবে কাজ করছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..