বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

এনসিটিএফ‘র সাধারণ সভা ও নতুন কমিটি গঠন: সভাপতি মুন্না সাধারণ সম্পাদক লিমা

সাইদুল ইসলাম মন্টু (বিশেষ প্রতিবেদক)
  • আপলোডের সময় : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৫৯৫৯ বার পঠিত

বেতাগীতে ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ)‘র বার্ষিক সাধারণ সভা ও খাইরুল ইসলাম মুন্না সভাপতি ও ইসরাত জাহান লিমাকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার ( ২৯ জানুয়ারী) সকাল ১০টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এনসিটিএফ সভাপতি তানজিলা জামান শেফার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, বিশেষ অতিথি ছিলেন, সাধারণ সম্পাদক লায়ন মো: শামীম সিকদার ও দপ্তর সম্পাদক অলি আহম্মেদ।
শেষে নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান, সিবিডিপির নির্বাহী পরিচালক ও বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং বিশিষ্ট মানবাধিকার কর্মী জাকির হোসেন মিরাজ। এসময় আরও উপস্থিত ছিলেন সিবিডিপি ওয়াই মুভস প্রকল্পের কমকর্তা মোহাম্মদ মেজবাহ উদ্দিনসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। এ সময় বিগত একবছরের সফলতা ও ব্যর্থতা নিয়ে আলোচনা এবং আগামী এক বছরের একটি কর্ম পরিকল্পনাও সকলের মাঝে তুলে ধরা হয়।
এই কমিটি আগামী দুই বছর সিবিডিপি ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহায়তায় শিশু সুরক্ষা ও মানবাধিকার রক্ষার বিষয়ে কাজ করবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..