মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

এনসিটিএফ‘র সাধারণ সভা ও নতুন কমিটি গঠন: সভাপতি মুন্না সাধারণ সম্পাদক লিমা

সাইদুল ইসলাম মন্টু (বিশেষ প্রতিবেদক)
  • আপলোডের সময় : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৫৯৫৬ বার পঠিত

বেতাগীতে ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ)‘র বার্ষিক সাধারণ সভা ও খাইরুল ইসলাম মুন্না সভাপতি ও ইসরাত জাহান লিমাকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার ( ২৯ জানুয়ারী) সকাল ১০টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এনসিটিএফ সভাপতি তানজিলা জামান শেফার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, বিশেষ অতিথি ছিলেন, সাধারণ সম্পাদক লায়ন মো: শামীম সিকদার ও দপ্তর সম্পাদক অলি আহম্মেদ।
শেষে নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান, সিবিডিপির নির্বাহী পরিচালক ও বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং বিশিষ্ট মানবাধিকার কর্মী জাকির হোসেন মিরাজ। এসময় আরও উপস্থিত ছিলেন সিবিডিপি ওয়াই মুভস প্রকল্পের কমকর্তা মোহাম্মদ মেজবাহ উদ্দিনসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। এ সময় বিগত একবছরের সফলতা ও ব্যর্থতা নিয়ে আলোচনা এবং আগামী এক বছরের একটি কর্ম পরিকল্পনাও সকলের মাঝে তুলে ধরা হয়।
এই কমিটি আগামী দুই বছর সিবিডিপি ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহায়তায় শিশু সুরক্ষা ও মানবাধিকার রক্ষার বিষয়ে কাজ করবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..