বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

বেতাগীতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা জাতীয় করণের দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬০৩৪ বার পঠিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার বেতাগীতে মুজিব শতবর্ষে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা জাতীয় করণসহ ৮ দফা দাবিতে মানববন্ধন ও ইউএনও‘র মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেওয়া হয়েছে।
বুধবার (৯ ফ্রেরুয়ারি) দুপুর আড়াইটায় স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ঐক্যজোটের উদ্যোগে স্থানীয় উপজেলা পরিষদ কার্যালয়ের সম্মুখে ঘন্টা ব্যাপি এ কর্মসূচি পালন করে।
সংগঠনের উপজেলা আহবায়ক মাওলানা মো: জাকির হোসেনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, মাওলানা মো: নাসির উদ্দীন, মাছুম বিল্লাহ, ণুর আলম, হাবিবুর রহমান, আরফুর রহমান, মনিরুল ইসলাম, সাইদুর রহমান, বশির হোসেন, জাকির হোসেন, আবুল কালাম খান, শাহাবুদ্দিন, আল-আমিন, আলমগীর হোসেন মল্লিক, আব্দুর রাজ্জাক, নূর নবী ও সদস্য সচিব মো: কামরুল হাসান প্রমুখ।
শেষে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা জাতীয় করণসহ ৮ দফা দাবি বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: সুহৃদ সালেহীনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটি স্মারকলিপি প্রদান করে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..