শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

বাংলাদেশ নারী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৬০৬৭ বার পঠিত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক:

পাকিস্তানকে হারিয়ে নারী বিশ্বকাপে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে বাংলাদেশের নারীরা।

এ ঐতিহাসিক জয়ে বাংলাদেশ নারী ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৪ মার্চ) এক বার্তায় দলের সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।

এদিকে নারীরা ক্রিকেটারদের এ জয়ে বাংলাদেশ নারী ক্রিকেট দল আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

এক অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বলেন, স্বাধীনতার এ মহান মাসে বাংলাদেশ নারী ক্রিকেট দল পাকিস্তানকে হারিয়ে বিশ্ব নারী ক্রিকেটে এক গৌরবোজ্জ্বল অধ্যায়ের শুভ সূচনা করেছে। আমি বাংলাদেশ নারী ক্রিকেট দলের সকল খেলোয়াড় কোচ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

আমি বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই দেশের নারী খেলোয়াড়দের প্রকৃত অভিভাবক নারী ও ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। তার সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় আমাদের নারী ক্রীড়াবিদরা বিশ্ব ক্রীড়াঙ্গনে একের পর এক নিজেদের কৃতিত্ব রাখতে সমর্থ হয়েছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, ভবিষ্যতেও নারী ক্রিকেট দলের সাফল্যের এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..