বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

বিএনপির সামনে কেউ নেই, তাই উল্টাপাল্টা বলছে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ৫৯১৯ বার পঠিত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘মহামান্য রাষ্ট্রপতি যখন সংলাপে যাওয়ার জন্য আমাদের ডাকলেন, আমরা সবাই গেলাম, কিন্তু বিএনপি যায়নি। তাদের যাবেই বা কে? তারা ক্ষমতায় গেলে কে তাদের প্রধানমন্ত্রী হবে, বা কে নেতৃত্ব দেবে?

গণভবনে আজ মঙ্গলবার ১৪ দলের বৈঠকে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘বিএনপির আসলে সামনে তো কেউ নেই, তারা এটা-সেটা উল্টাপাল্টা বলেই যাচ্ছে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, ‘একজন হচ্ছে, এতিমের টাকা খেয়ে সাজাপ্রাপ্ত, আরেকজন ১০ ট্রাক অস্ত্র মামলা, গ্রেনেড হামলাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত হয়ে পলাতক। ২০০৭ সাল থেকে আর খবর নেই। সেখানে বসে বসেই এখন আমি ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছি বলে সেই সুবিধাটা নিচ্ছে, এটা ঠিক।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..