বুধবার, ০১ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

সিলেটে বিশ্ব শিশু-কিশোর ও যুব নাট্য দিবস উদযাপন

সিলেট প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৬০৪০ বার পঠিত
Photo: bdpeoplesnews.com

সিলেট প্রতিনিধি:

শিশু-কিশোরদের নাট্যচর্চায় উদ্ধুদ্ধ করতে যথাযোগ্য মর্যাদায় সিলেটে পালিত হল বিশ্ব শিশু-কিশোর ও যুব নাট্য দিবস ২০২২। ক্যাম্পাস থিয়েটার আন্দোলন সিলেট জেলা সংসদের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বিকাল ৪.১৫ মিনিটে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যদিয়ে দিবসটির আনুষ্ঠানিক সূচনা হয়।

সাংস্কৃতিক পরিবেশনা, কথামালা ও প্রীতি সম্মিলন অনুষ্ঠানের আয়োজন ছিল আয়োজকদের। কথামালার শুরুতেই ক্যাম্পাস থিয়েটার আন্দোলন সিলেট জেলা সংসদের সাধারণ সম্পাদক অসিত বরণ দাশ গুপ্ত স্বাগত বক্তব্য প্রদান করেন। এতে কার্যনিবাহী কমিটির সদস্য খালেদ মাসুদ ও রাজিব দে চৌধুরী শুভেচ্ছা জ্ঞাপন করেন।

সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক সাইদুল হাসান অপুর সঞ্চালনায় অনুষ্ঠানে সাংস্কৃতিক পরিবেশনায় ছিলেন পল্লবী দাশ মৌ, শ্যামলী দাশ, প্রভাতী গোস্বামী পপি, আহমদ হুজাইফা ও রাজীব দে চৌধুরী প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..