রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

গাজীপুরে জোড়া খুন মামলায় ঘাতক গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৬০৩৪ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগে রিকশাচালক মফিজ উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার দিনগত মধ্যরাতে ঢাকার নয়াটোলা আমবাগ থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। মফিজকে গ্রেপ্তারে ব্যবহার করা হয় আধুনিক প্রযুক্তি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা জোনের সহকারী কমিশনার আহসানুল হক এ তথ্য নিশ্চিত করেন।

আহসানুল জানান, রোববার রাতে স্ত্রী ও সন্তানকে হত্যা করার পর গাজীপুরের বাসা থেকে পালিয়ে আক্তারের রিকশার গ্যারেজে আশ্রয় নেন মফিজ। পুলিশের চোখ ফাঁকি দিতে দাঁড়ি ছেটে লেবাস পরিবর্তন করেন তিনি।

পুলিশের এ কর্মকর্তা জানান, ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় মফিজ তাঁর ব্যবহৃত মোবাইল ফোন ঘটনাস্থলে ফেলে যান। তাঁর কোনো ছবি বা আইডি কার্ড না পাওয়ায় তাঁকে খুঁজতে বেগ পেতে হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের একাধিক টিম মফিজের খোঁজে তাঁর গ্রামের বাড়ি টাঙ্গাইল ও ময়মনসিংহের শ্বশুরবাড়ির এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালায়।

এক পর্যায়ে আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানা যায়, আগে মফিজ নয়াটোলা এলাকায় থাকতেন। অনুমানের ওপর ভর করে পুলিশের একাধিক টিম তাঁর খোঁজে সোমবার মধ্যরাত পর্যন্ত ঢাকার শতাধিক রিকশাগ্যারেজে অভিযান চালায়। পরে রাত সাড়ে ১১ টায় ওই গ্যারেজ থেকে আটক করা হয় মফিজ উদ্দিনকে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..