শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

গাজীপুরে জোড়া খুন মামলায় ঘাতক গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৬০৬১ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগে রিকশাচালক মফিজ উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার দিনগত মধ্যরাতে ঢাকার নয়াটোলা আমবাগ থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। মফিজকে গ্রেপ্তারে ব্যবহার করা হয় আধুনিক প্রযুক্তি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা জোনের সহকারী কমিশনার আহসানুল হক এ তথ্য নিশ্চিত করেন।

আহসানুল জানান, রোববার রাতে স্ত্রী ও সন্তানকে হত্যা করার পর গাজীপুরের বাসা থেকে পালিয়ে আক্তারের রিকশার গ্যারেজে আশ্রয় নেন মফিজ। পুলিশের চোখ ফাঁকি দিতে দাঁড়ি ছেটে লেবাস পরিবর্তন করেন তিনি।

পুলিশের এ কর্মকর্তা জানান, ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় মফিজ তাঁর ব্যবহৃত মোবাইল ফোন ঘটনাস্থলে ফেলে যান। তাঁর কোনো ছবি বা আইডি কার্ড না পাওয়ায় তাঁকে খুঁজতে বেগ পেতে হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের একাধিক টিম মফিজের খোঁজে তাঁর গ্রামের বাড়ি টাঙ্গাইল ও ময়মনসিংহের শ্বশুরবাড়ির এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালায়।

এক পর্যায়ে আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানা যায়, আগে মফিজ নয়াটোলা এলাকায় থাকতেন। অনুমানের ওপর ভর করে পুলিশের একাধিক টিম তাঁর খোঁজে সোমবার মধ্যরাত পর্যন্ত ঢাকার শতাধিক রিকশাগ্যারেজে অভিযান চালায়। পরে রাত সাড়ে ১১ টায় ওই গ্যারেজ থেকে আটক করা হয় মফিজ উদ্দিনকে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..