শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

গাজীপুরে জোড়া খুন মামলায় ঘাতক গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৬০২৩ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগে রিকশাচালক মফিজ উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার দিনগত মধ্যরাতে ঢাকার নয়াটোলা আমবাগ থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। মফিজকে গ্রেপ্তারে ব্যবহার করা হয় আধুনিক প্রযুক্তি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা জোনের সহকারী কমিশনার আহসানুল হক এ তথ্য নিশ্চিত করেন।

আহসানুল জানান, রোববার রাতে স্ত্রী ও সন্তানকে হত্যা করার পর গাজীপুরের বাসা থেকে পালিয়ে আক্তারের রিকশার গ্যারেজে আশ্রয় নেন মফিজ। পুলিশের চোখ ফাঁকি দিতে দাঁড়ি ছেটে লেবাস পরিবর্তন করেন তিনি।

পুলিশের এ কর্মকর্তা জানান, ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় মফিজ তাঁর ব্যবহৃত মোবাইল ফোন ঘটনাস্থলে ফেলে যান। তাঁর কোনো ছবি বা আইডি কার্ড না পাওয়ায় তাঁকে খুঁজতে বেগ পেতে হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের একাধিক টিম মফিজের খোঁজে তাঁর গ্রামের বাড়ি টাঙ্গাইল ও ময়মনসিংহের শ্বশুরবাড়ির এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালায়।

এক পর্যায়ে আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানা যায়, আগে মফিজ নয়াটোলা এলাকায় থাকতেন। অনুমানের ওপর ভর করে পুলিশের একাধিক টিম তাঁর খোঁজে সোমবার মধ্যরাত পর্যন্ত ঢাকার শতাধিক রিকশাগ্যারেজে অভিযান চালায়। পরে রাত সাড়ে ১১ টায় ওই গ্যারেজ থেকে আটক করা হয় মফিজ উদ্দিনকে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..