সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচনে কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন রাইজিংবিডি.কম -এর আরিফ আহমেদ

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৬০৭৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

আরিফ আহমেদ সাংবাদিকদের অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে ডিএসইসিসহ বিভিন্ন সংগঠনের সঙ্গে সবসময় কাজ করে যাচ্ছেন। এর ফলশ্রুতিতে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নির্বাচনে কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন এই নবীন সাংবাদিক।

মঙ্গলবার (২২ মার্চ) সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয় এ নির্বাচন। সারাদিন উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহণ শেষে রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশনের ঘোষিত ফলাফল অনুযায়ী- ২য় বারের মতো সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের মামুন ফরাজী ও সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন আমাদের সময়ের আবুল হাসান হৃদয়, সহসভাপতি আনজুমান আরা শিল্পী, যুগ্ম সম্পাদক লাবিন রহমান, কোষাধ্যক্ষ কবির আলমগীর, সাংগঠনিক সম্পাদক মনির আহমাদ জারিফ, দপ্তর সম্পাদক মো. মামুনুর রশিদ মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজিম উদদৌলা সাদি, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক ফারজানা জবা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শিবলী নোমানী, কল্যাণ সম্পাদক জাফরুল আলম, নারী বিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা লুনা নির্বাচিত হয়েছেন।

নির্বাহী পরিষদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন হালিমা খাতুন, অপূর্ব ইব্রাহীম, নঈম মাশরেকী, মনসুর আহমদ, আরিফ আহমেদ, মো. মোস্তাফিজুর রহমান ও হাসান আহমেদ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..