রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

বিসিএস শিক্ষা সমিতির সাংগঠনিক সচিব হলেন বাঙলা কলেজের সহযোগী অধ্যাপক

সাজিদুর রহমান সজিব (বিশেষ প্রতিনিধি,মিরপুর):
  • আপলোডের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৬০৮৪ বার পঠিত
বাঙলা কলেজের সহযোগী অধ্যাপক: কামরুন নাহার

সাজিদুর রহমান সজিব (বিশেষ প্রতিনিধি,মিরপুর):

বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচন- ২০২২ -এ সাংগঠনিক সচিব (ঢাকা মহানগর-মহিলা) পদে বিজয়ী হয়েছেন সরকারি বাঙলা কলেজের শিক্ষক কামরুন নাহার। তিনি বর্তমানে বাঙলা কলেজে হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন।

শুক্রবার (২৫ মার্চ) রাতে এ ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ফলাফলে কামরুন নাহার পেয়েছেন ৫০৩৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সায়মা রহমান পেয়েছেন ৪৫০৯ ভোট ।

নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সাহেদুল খবির ও মহাসচিব নির্বাচিত হয়েছেন শওকত হোসেন মোল্লা।

এছাড়াও ৬১টি বিভিন্ন পদে বিভিন্ন প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

বাঙলা কলেজের এ শিক্ষক তাৎক্ষণিক অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘আলহামদুলিল্লাহ, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচনে সাংগঠনিক সচিব (ঢাকা মহানগর-মহিলা) পদে জয়লাভ করেছি। যারা ভোট দিয়েছেন এবং যারা ভোট দিতে পারেননি তবে দোয়া করেছেন সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। সবাই দোয়া করবেন যাতে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি।’

উল্লেখ্য, গত ২৩ মার্চ বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নির্বাচন- ২০২২ এর ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর চলে ভোট গণনা। গণনা শেষে শুক্রবার রাতে ফলাফল ঘোষণা করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..