বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওরা বলে সংবিধান ছুড়ে ফেলে দিবে!: এ্যাড. আফজাল মির্জাগঞ্জের রোজ গার্ডেন সঞ্চয় ও ঋণদান সম: সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত অল্প ভোটে হেরে গেলেন হিরো আলম আইএমএফের ঋণ অনুমোদন অর্থনীতির জন্য স্বস্তি : ডিসিসিআই বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্যালেষ্টাইন টেকনিক্যাল এন্ড বিএম কলেজে নবীন বরণ অনুষ্ঠিত মুরাদনগরে অধ্যাপক আবদুল মজিদ কলেজ’র নবীন বরণ অনুষ্ঠিত কুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন: খুনি গ্রেফতার যে নেতা আন্দোলনে রাজপথে থাকবে না তাকে অব্যাহতি দেয়া হবে: পটুয়াখালী জেলা বিএনপি মির্জাগঞ্জে বিয়ের দাবিতে অনশণ করা সেই মারিয়া পুলিশ হেফাজতে

পটুয়খালীতে স্বাধীনতা দিবসে ফ্রি চিকিৎসা সেবা

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৫৮১৬ বার পঠিত

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সহস্রাধিক মানুষকে ফ্রি চিকিৎসার পাশাপাশি বিনামূল্যে ঔষধ দেয়া হয়।

শনিবার সকাল থেকে উপজেলার মদনপুরা ইউপির চন্দ্রপাড়া ভানু আমজাদ আলী ট্রাস্ট হাসপাতাল (প্রস্তাবিত) এর অস্থায়ী কার্যালয় জাবির প্যালেসে এ সেবা প্রদান করা হয়। হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের মেডিসিনের সহকারী অধ্যাপক ডা: শিহাব উদ্দিন শিহাব জানান, সকাল ৭টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত সেবা গ্রহীতাদের সেবা দেওয়া হবে।

এখানে চক্ষু বিশেষজ্ঞ ডা. নাসির উদ্দিন, গাইণী বিশেষজ্ঞ ডা. জহুরা আক্তার ও গাইনি বিশেষজ্ঞ ডা. সানজিদা ইসলাম, দন্ত বিশেষজ্ঞ ডা.আবুল বশার, হৃদরোগ বিশেষজ্ঞ আফজাল হোসেন, সার্জারী বিশেষজ্ঞ ডা. আক্তার হোসেন ও ডা. মো. সজল, মেডিসিন ও ডায়াবেটিক বিশেষজ্ঞ ডা. সাইদুর রহমান, ডা তানজিল ও ডা. মাহিসহ ১৩ জন বিশেষজ্ঞ চিকিৎস্যক সেবা প্রদান করেন। ট্রাস্টের পক্ষ থেকে প্রতিবছর সকল শ্রেনী পেশার মানুষের মধ্যে এ সেবা কার্যক্রম অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..