মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
দৈনিক জনকন্ঠে ভূল সংবাদ পরিবেশন করায় ব্যবসায়ীর সংবাদ সম্মেলন সরকারের সময়োচিত উদ্যোগ বাস্তবায়নে পুলিশ জনবান্ধব বাহিনীতে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমৃদ্ধ ও নিরাপদে রাখতে পুলিশ সচেষ্ট থাকবে: রাষ্ট্রপতি রাফাহতে ইসরায়েলের হামলা হবে গাজার সাহায্যেও ‘কফিনে চূড়ান্ত পেরেক’ : জাতিসংঘ প্রধান অমর একুশে বইমেলার ২৬তম দিনে নতুন বই এসেছে ২৪৬টি বাংলাদেশ ফিলিস্তিনের নিপীড়িত জনগণের পাশে আছে : তথ্য প্রতিমন্ত্রী বিএনপিকে ভুলের খেসারত দিতে হবে : ওবায়দুল কাদের দৃষ্টিনন্দন নগরী পটুয়াখালী এখন দর্শনার্থীদের আকর্ষণ লিবিয়া থেকে আরো ১৪৪ জন অনিয়মিত বাংলাদেশী দেশে ফিরেছেন স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

পটুয়খালীতে স্বাধীনতা দিবসে ফ্রি চিকিৎসা সেবা

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৫৮৬৮ বার পঠিত

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সহস্রাধিক মানুষকে ফ্রি চিকিৎসার পাশাপাশি বিনামূল্যে ঔষধ দেয়া হয়।

শনিবার সকাল থেকে উপজেলার মদনপুরা ইউপির চন্দ্রপাড়া ভানু আমজাদ আলী ট্রাস্ট হাসপাতাল (প্রস্তাবিত) এর অস্থায়ী কার্যালয় জাবির প্যালেসে এ সেবা প্রদান করা হয়। হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের মেডিসিনের সহকারী অধ্যাপক ডা: শিহাব উদ্দিন শিহাব জানান, সকাল ৭টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত সেবা গ্রহীতাদের সেবা দেওয়া হবে।

এখানে চক্ষু বিশেষজ্ঞ ডা. নাসির উদ্দিন, গাইণী বিশেষজ্ঞ ডা. জহুরা আক্তার ও গাইনি বিশেষজ্ঞ ডা. সানজিদা ইসলাম, দন্ত বিশেষজ্ঞ ডা.আবুল বশার, হৃদরোগ বিশেষজ্ঞ আফজাল হোসেন, সার্জারী বিশেষজ্ঞ ডা. আক্তার হোসেন ও ডা. মো. সজল, মেডিসিন ও ডায়াবেটিক বিশেষজ্ঞ ডা. সাইদুর রহমান, ডা তানজিল ও ডা. মাহিসহ ১৩ জন বিশেষজ্ঞ চিকিৎস্যক সেবা প্রদান করেন। ট্রাস্টের পক্ষ থেকে প্রতিবছর সকল শ্রেনী পেশার মানুষের মধ্যে এ সেবা কার্যক্রম অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..