রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

পটুয়খালীতে স্বাধীনতা দিবসে ফ্রি চিকিৎসা সেবা

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৫৮৯১ বার পঠিত

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সহস্রাধিক মানুষকে ফ্রি চিকিৎসার পাশাপাশি বিনামূল্যে ঔষধ দেয়া হয়।

শনিবার সকাল থেকে উপজেলার মদনপুরা ইউপির চন্দ্রপাড়া ভানু আমজাদ আলী ট্রাস্ট হাসপাতাল (প্রস্তাবিত) এর অস্থায়ী কার্যালয় জাবির প্যালেসে এ সেবা প্রদান করা হয়। হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের মেডিসিনের সহকারী অধ্যাপক ডা: শিহাব উদ্দিন শিহাব জানান, সকাল ৭টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত সেবা গ্রহীতাদের সেবা দেওয়া হবে।

এখানে চক্ষু বিশেষজ্ঞ ডা. নাসির উদ্দিন, গাইণী বিশেষজ্ঞ ডা. জহুরা আক্তার ও গাইনি বিশেষজ্ঞ ডা. সানজিদা ইসলাম, দন্ত বিশেষজ্ঞ ডা.আবুল বশার, হৃদরোগ বিশেষজ্ঞ আফজাল হোসেন, সার্জারী বিশেষজ্ঞ ডা. আক্তার হোসেন ও ডা. মো. সজল, মেডিসিন ও ডায়াবেটিক বিশেষজ্ঞ ডা. সাইদুর রহমান, ডা তানজিল ও ডা. মাহিসহ ১৩ জন বিশেষজ্ঞ চিকিৎস্যক সেবা প্রদান করেন। ট্রাস্টের পক্ষ থেকে প্রতিবছর সকল শ্রেনী পেশার মানুষের মধ্যে এ সেবা কার্যক্রম অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..