রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ক-পরিবার নতুন কমিটি গঠন:সভাপতি কাজল; সাধারন সম্পাদক শহীদ রানা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৬০৪৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

কলম, কীবোর্ড এবং ক্লিক এই তিনটি জিনিষ নিয়েই সাংবাদিকদের বেঁচে থাকা। আর তাই সাংবাদিকদের বৃহৎ একটি সংগঠনের ব্যতিক্রমধর্মী নাম ‘ক’ পরিবার।

জাতীয় প্রেসক্লাবে এক সভায় ‘ক’ পরিবারের ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে রয়েছে মেহেদী কাজল, এবং সাধারন সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মো শহীদ রানা।

এছাড়াও ‘ক’ পরিবারের সি. সহ সভাপতির দায়িত্বে পেয়েছেন আজকের সংবাদ পত্রিকার চিফ রিপোর্টার আবুল হোসেন, ভোরের পাতা পত্রিকার সাব এডিটর জাওহার ইকবাল খান সহ সভাপতি, ইনকিলাব পত্রিকার  মাসুম আহমেদ যুগ্ম সম্পাদক, মোস্তাফিজুর রহমান সুমন কোষাধ্যক্ষ, দৈনিক ভোরের আকাশ পত্রিকার রিপোর্টার নাজমুল হাসান রাজ সাংগঠনিক সম্পাদক, ইষ্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের রিপোর্টার মেহেদী হাসান দফতর সম্পাদক, শেখ হাফিজ উদ্দিন সাংস্কৃতিক ,  মোফাজ্জল হোসেন কল্যাণ সম্পাদক পদে দায়িত্ব প্রাপ্ত হয়েছে।

একই কমিটিতে সদস্য করা হয়েছে প্রথম বাংলার এম শাহীন আরেফিন,  দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার আকাশ মনি, সংবাদ দিগন্ত পত্রিকার মিলন, হেমায়েত হোসেন এবং জনকন্ঠ পত্রিকার রফিকুল ইসলাম রফিক। ‘ক’ পরিবারের এই কমিটির মুখপাত্র হিসেবে দায়িত্ব পেয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের আইন বিষয়ক সম্পাদক ও দৈনিক আজকের সংবাদ পত্রিকার সি. রিপোর্টার এস এম সাঈফ আলী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..