শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

কুরাজনীতিক-কুশীলরা দেশকে ধ্বংস করছে : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৬০৩০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, শুধু আওয়ামী লীগ-বিএনপি বা জাতীয় পার্টি নয় অসংখ্য তথাকথিত সমাজতান্ত্রিক-ফ্যাসিবাদ-প্রতারণার রাজনৈতিক দল ও নেতাদের পাশাপাশি কুরাজনীতিক-কুশীলরা দেশকে ধ্বংস করছে।

২২ এপ্রিল বিকেল সাড়ে ৪ টায় মতিঝিল থানা নতুনধারার ইফতার প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় তিনি আরো বলেন, নতুনধারার রাজনীতিকেরা তথাকথিত রাজনীতিক বা সুশীল সমাজের সৌজন্যে অন্য রাজনৈতিক প্লাটফর্মের মত ইফতার আয়োজন না করে বঞ্চিত জনগোষ্ঠির সৌজন্য ইফতারের ব্যবস্থা করে। কারণ তারা দুর্নীতিবাজ-জঙ্গীদেরকে কখনো কোন কারণেই ইফতারের আয়োজনের নামে নিজেদের অংশি হিসেবে বাংলাদেশের মানুষের সাথে পরিচয় করিয়ে দেয়ার পক্ষে না। এরা রাজনীতিকে কলুষিত করছে, সমাজকে দ্বিধান্বিত করছে এবং ধর্মীয় শান্তি-সমৃদ্ধির পরিবর্তে বহু বিবাহের নামে লাম্পট্য আর জিহাদের নামে ভাই-ভাইকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে। এদের হাত থেকে বাঁচতে ও বাঁচাতে হবে বাংলাদেশকে। আর সেই দায়িত্ব নিয়ে এগিয়ে চলছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি।

মতিঝিল থানা নতুনধারার সভাপতি তানিয়া খন্দকারের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী,  ডা. মিথিলা খান প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..