শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

কুরাজনীতিক-কুশীলরা দেশকে ধ্বংস করছে : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৬০৬২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, শুধু আওয়ামী লীগ-বিএনপি বা জাতীয় পার্টি নয় অসংখ্য তথাকথিত সমাজতান্ত্রিক-ফ্যাসিবাদ-প্রতারণার রাজনৈতিক দল ও নেতাদের পাশাপাশি কুরাজনীতিক-কুশীলরা দেশকে ধ্বংস করছে।

২২ এপ্রিল বিকেল সাড়ে ৪ টায় মতিঝিল থানা নতুনধারার ইফতার প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় তিনি আরো বলেন, নতুনধারার রাজনীতিকেরা তথাকথিত রাজনীতিক বা সুশীল সমাজের সৌজন্যে অন্য রাজনৈতিক প্লাটফর্মের মত ইফতার আয়োজন না করে বঞ্চিত জনগোষ্ঠির সৌজন্য ইফতারের ব্যবস্থা করে। কারণ তারা দুর্নীতিবাজ-জঙ্গীদেরকে কখনো কোন কারণেই ইফতারের আয়োজনের নামে নিজেদের অংশি হিসেবে বাংলাদেশের মানুষের সাথে পরিচয় করিয়ে দেয়ার পক্ষে না। এরা রাজনীতিকে কলুষিত করছে, সমাজকে দ্বিধান্বিত করছে এবং ধর্মীয় শান্তি-সমৃদ্ধির পরিবর্তে বহু বিবাহের নামে লাম্পট্য আর জিহাদের নামে ভাই-ভাইকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে। এদের হাত থেকে বাঁচতে ও বাঁচাতে হবে বাংলাদেশকে। আর সেই দায়িত্ব নিয়ে এগিয়ে চলছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি।

মতিঝিল থানা নতুনধারার সভাপতি তানিয়া খন্দকারের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী,  ডা. মিথিলা খান প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..