শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার গণপূর্তের প্রধান প্রকৌশলী পদ পেতে ২০ কোটি টাকার মিশনে মোসলেহ উদ্দীন ইলিয়টগঞ্জ-মুরাদনগর-বাঞ্ছারামপুর সড়কের কাজ দ্রুত শুরুর তাগিদ এমপি জাহাঙ্গীর আলম সরকারে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত মির্জাগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে ঈদের আগে ব্যবসায়ীদের সব পুড়ে ছাই বান্দরবানের থানচিতে কৃষি ও সোনালী ব্যাংকে ডাকাতি দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

মির্জাগঞ্জ বাজিতা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটি গঠনে অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন

মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী ব্যুরো চিফ) :
  • আপলোডের সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৬০৭০ বার পঠিত

মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী ব্যুরো চিফ) :

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলাধীন বাজিতা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র অভিভাবক সদস্য নির্বাচন ও পূর্নাঙ্গ ম্যানজিং কমিটি গঠনে অনিয়ম ও দূর্ণীতির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করছ ছাত্র ও অভিভাবকবৃন্দ।

শনিবার (১৪ মে) বেলা ১১টায় বিদ্যালয় মাঠে ঘটাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে শিক্ষার্থী ও অভিভাবক সহ এলাকার শতাধিক লোক উপস্থিত ছিলেন। এসময় বক্তব্য রাখেন অভিভাবক সদস্য মোঃ হালিম মোল্লা, অভিভাবক সদস্য মোঃ রফিকুল ইসলাম, বিদ্যালয়ের জমিদাতা সদস্য আব্দুস সালাম সহ অন্যান্যরা।

মানববন্ধন চলাকালিন সময় প্রতিপক্ষের জুয়েল গাজী, ইদ্রিস, জলিল ও সালাম সহ অন্যান্য লোকজন কর্মসূচীতে বাধা প্রদান করার চেষ্টা করে।

বক্তারা বলেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ বাবুল হাসান গোপনে কাউকে না জানিয়ে অনিয়মতান্ত্রিক ভাবে বর্তমান পূর্নাঙ্গ কমিটি গঠন করেন। বিদ্যালয়ের পরিবেশ নষ্ট করার জন্য তিনি তার পরিচিত লোকজনদের নিয়ে গোপনে এ কমিটি গঠন করেন। তারা উপজলা প্রশাসন ও শিক্ষা অফিসর কাছ আকুল আবদন জানান এ অনিয়মতান্ত্রিক কমিটি বালিত করে সকলের অংশগ্রহণ ও মতামতের ভিত্তিতে একটি সুষ্ঠু ও সুন্দর পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য।

এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাঃ বাবুল হাসন এর কাছ জানতে চাইলে তিনি বলন, আমি নিয়মতান্ত্রিক ভাবেই এ পূর্ণাঙ্গ কমিটি গঠন করছি। উপজলা শিক্ষা অফিসার একাডেমিক সুপারভাইজার মোঃ মোস্তাফিজুর রহমান প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করছেন। তার কাছ মনাববন্ধন বাধা প্রদান করার বিষয়ে জানতে চাইলে তিনি এড়িয়ে যান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..