শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে পুরষ্কৃত হলেন মির্জাগঞ্জ থানার এএসআই বিশ্বজিৎ মজুমদার

বিশেষ প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৬০৪৪ বার পঠিত
ছবি: পিপলস নিউজ

বিশেষ প্রতিবেদক:

পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে পুরষ্কৃত করা হয়েছে মির্জাগঞ্জ থানার এএসআই বিশ্বজিৎ মজুমদারকে।

গত ১৬ ই মে পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ, পিপএম এর সভাপতিত্বে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা ও পুলিশ লাইন্স কনফারেন্স রুমে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত মাসিক কল্যান সভায় পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে মির্জাগঞ্জ থানার এএসআই বিশ্বজিৎ মজুমদারকে পুরষ্কৃত করা হয় এ সময় তার হাতে ক্রেস্ট ও সম্মাননা সনদ তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ।

জানা যায় এএসআই বিশ্বজিৎ মজুমদার মির্জাগঞ্জ থানায় যোগদানের পর থেকেই অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের নির্দেশে বিট পুলিশিং কার্যক্রম, পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার, এলাকার মাদক নির্মূল, নারী নির্যাতন, ইভটিজিং, অবৈধ জমি দখলসহ বিভিন্ন অন্যায়ের বিরুদ্ধে কাজ করে ব্যপক প্রশংসা কুড়িয়েছেন তারই অংশ হিসেবে জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে পুরষ্কৃত হলেন এই সাহসী অফিসার বিশ্বজিৎ মজুমদার।

এ বিষয়ে বিশ্বজিৎ মজুমদারের কাছে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন: আমি এ সম্মাননা ও পুরষ্কার পেয়ে খুবই আনন্দিত! এতে করে আমার কাজের স্পৃহা আরো বাড়বে। আমি সবসময় চেষ্টা করি ওসি স্যারের নির্দেশ পালন করতে এবং আমি কখনও অন্যায়ের সাথে আপোষ করি না। অন্যায়কারীকে আমি কখনো ছাড় দেই না। আমাকে পুরষ্কৃত করার জন্য পুলিশ সুপার মহোদয়কে এবং ওসি স্যারকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

এএসআই বিশ্বজিৎ মজুমদারকে দেয়া সম্মাননা সনদ

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের কাছে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি জানান এএসআই বিশ্বজিৎ মজুমদারের এ অর্জন আমাদের থানার সকলের অর্জন এবং এ জন্য আমি গর্বিত! আমি সবসময় বিশ্বজিৎসহ আমার সকল সহকর্মীদের সঠিক নির্দেশনা দিয়ে থাকি যাতে অন্যায়ের সাথে কেউ আপোষ না করে।

উক্ত মাসিক সভায় আহমাদ মাঈনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), সাজেদুল ইসলাম সজল, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল), আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (কলাপাড়া সার্কেল), শাহেদ আহমেদ চৌধুরী, সহকারী পুলিশ সুপার (বাউফল সার্কেল), এম মোরশেদ তোহা, সহকারী পুলিশ সুপার (গলাচিপা সার্কেল),পটুয়াখালী সহ সকল থানার অফিসার ইনচার্জ ও অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..