রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত পটুয়াখালী সদর উপজেলা পরিষদেের সকল বিজয়ীরা নতুন মুখ

বেতাগীতে বরিশাল রেঞ্জ ডিআইজির আগমন পিপলস নিউজের শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৬০৮৯ বার পঠিত

বিশেষ প্রতিনিধি:
বরগুনার বেতাগীতে নির্বাচিত জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিকদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতিবিনিময় করার উদ্দেশ্যে বেতাগীতে আগমন করেন বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান। বেতাগীতে আগমন করায় ডিআইজিকে শুভেচ্ছা জানিয়েছেন বিডি পিপলস নিউজ পরিবার।

পিপলস নিউজের সম্পাদক বেতাগীর কৃতি সন্তান সিনিয়র সাংবাদিক মো : আসাদুজ্জামান সজীব বলেন: ডিআইজি মহোদয়ের বেতগীতে আগমন আমাদের জন্য অনেক আনন্দের ও গর্বের বিষয়, কারন ডিআইজি মহোদয় একজন সদালাপী ও সরল মনা মানুষ! তিনি অন্যায়কে কখনও প্রশ্রয় দেয় না, তিনি শুধু একজন প্রশাসনিক কর্মকর্তা নয় তিনি একাধারে সমাজসেবক, কণ্ঠশিল্পী ও সামাজিক গবেষক। তিনি বেতাগীতে আগমন করায় তাকে বেতাগীবাসীর পক্ষ থেকে ও পিপলস নিউজ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

মঙ্গলবার দুুপুরে বেতাগী থানার হলরুমে আয়োজিত এ সভায় প্রধান অতিথী হন বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান।

বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গির মল্লিক এর সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেতাগী উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সুহৃদ সালেহীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান ও বেতাগী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার।

 

অনুষ্ঠানে পুলিশের অন্যান্য পদস্থ কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি , বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। ডিআইজি এসএম আক্তারুজ্জামান মতিবিনিময় সভায় সকলের উদ্দেশ্য আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ক বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..