বুধবার, ০১ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

বেতাগীতে বরিশাল রেঞ্জ ডিআইজির আগমন পিপলস নিউজের শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৬০৭২ বার পঠিত

বিশেষ প্রতিনিধি:
বরগুনার বেতাগীতে নির্বাচিত জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিকদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতিবিনিময় করার উদ্দেশ্যে বেতাগীতে আগমন করেন বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান। বেতাগীতে আগমন করায় ডিআইজিকে শুভেচ্ছা জানিয়েছেন বিডি পিপলস নিউজ পরিবার।

পিপলস নিউজের সম্পাদক বেতাগীর কৃতি সন্তান সিনিয়র সাংবাদিক মো : আসাদুজ্জামান সজীব বলেন: ডিআইজি মহোদয়ের বেতগীতে আগমন আমাদের জন্য অনেক আনন্দের ও গর্বের বিষয়, কারন ডিআইজি মহোদয় একজন সদালাপী ও সরল মনা মানুষ! তিনি অন্যায়কে কখনও প্রশ্রয় দেয় না, তিনি শুধু একজন প্রশাসনিক কর্মকর্তা নয় তিনি একাধারে সমাজসেবক, কণ্ঠশিল্পী ও সামাজিক গবেষক। তিনি বেতাগীতে আগমন করায় তাকে বেতাগীবাসীর পক্ষ থেকে ও পিপলস নিউজ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

মঙ্গলবার দুুপুরে বেতাগী থানার হলরুমে আয়োজিত এ সভায় প্রধান অতিথী হন বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান।

বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গির মল্লিক এর সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেতাগী উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সুহৃদ সালেহীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান ও বেতাগী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার।

 

অনুষ্ঠানে পুলিশের অন্যান্য পদস্থ কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি , বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। ডিআইজি এসএম আক্তারুজ্জামান মতিবিনিময় সভায় সকলের উদ্দেশ্য আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ক বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..