বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

গাফ্ফার চৌধুরী মেহেন্দীগঞ্জ থেকে বিশ্বজয়ী লেখক : নতুনধারা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৬০২২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

ভাষার প্রথম গানের গীতিকার, প্রথম কবিতার কবি বরেণ্য কলামিস্ট আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

১৯ মে প্রেরিত এক শোক বিজ্ঞপ্তিতে ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী বলেন, গাফ্ফার চৌধুরী মেহেন্দীগঞ্জ থেকে বিশ্বজয়ী লেখক। তাঁর লেখনি হাজার বছর বেঁচে থাকবে বাংলাদেশসহ সারা বিশে^। তিনি বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার উলানিয়া থেকে বিশ্বজয় করার জন্য নিরন্তর কলমযুদ্ধ করে গেছেন। এই যুদ্ধে তিনি আজীবন বিজয় অর্জন করেছেন।

বিবৃতিতে নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য সামিয়া মাহী প্রমুখ আরো বলেন, নতুন প্রজন্ম আজীবন গাফ্ফার চৌধুরীকে তাঁর গান-কবিতা-কলামের জন্য স্মরণ করবে শ্রদ্ধার সাথে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..