বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

বেতাগীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

আরিফুর রহমান সুজন: বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৬০৪০ বার পঠিত
বরগুনার বেতাগীতে বিনম্র শ্রদ্ধা, ভালবাসা ও বিশেষ প্রার্থনার মধ্যেদিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করা হয়েছে।

আরিফুর রহমান সুজন: বেতাগী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার বেতাগীতে বিনম্র শ্রদ্ধা, ভালবাসা ও বিশেষ প্রার্থনার মধ্যেদিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করা হয়েছে।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সোমবার (১৫ আগষ্ট) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মো: সুহৃ সালেহীনের সভাপতিত্বে আলোচন সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেল চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান, প্রধান আলোচক ছিলেন বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আমিরুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম ও বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলম হাওলাদার।

এর আগে সকাল সাড়ে ৯ টায় বঙ্গবন্ধু স্কোয়ারে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বেতাগী পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ,শ্রমিকলীগ,কৃষকলীগ বীর মুক্তিযোদ্ধা, বেতাগী থানাসহ বিভিন্ন সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ও দপ্তরের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেন করা হয়।

উপজেলা প্রশাসনের কর্মসূচির মধ্যে ছিলো সুর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত করণ, বঙ্গবন্ধু স্কোয়ারে প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, আলোচনা, রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, চলচিত্র প্রদর্শনী, পবিত্র কোরআন তেলোয়াত, হামদ নাত, দোয়ানুষ্ঠান ও বিশেষ প্রার্থনা এবং দুপুর দুইটায় বেতাগী পৌর অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..