শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর মানবাধিকার কোথায় ছিল : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৫৯৯১ বার পঠিত
প্রধানমন্ত্রী: শেখ হাসিনা।

নিজস্ব প্রতিবেদক:

১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ পরিবারের সবাইকে হত্যার পর মানবাধিকার কোথায় ছিল প্রশ্ন রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিচ্ছে, তারাই আবার বাংলাদেশকে মানবাধিকারের ছবক দেয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

আওয়ামী লীগের মতো এতো বড় সংগঠন, এতো নেতা থাকা সত্ত্বেও বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের পর দলের নেতাদের নিষ্ক্রিয়তা নিয়ে আলোচনাসভায় প্রশ্ন তোলেন বঙ্গবন্ধুকন্যা।

যারা বঙ্গবন্ধুর খুনিদের বিভিন্ন দেশে আশ্রয়-প্রশ্রয় দিচ্ছে তারাই আবার বাংলাদেশকে মানবাধিকারের ছবক দিচ্ছে অভিযোগ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, খালেদা জিয়া, বঙ্গবন্ধুর খুনিদের সুবিধা দেওয়ার পাশাপাশি এমপিও বানিয়েছেন। বঙ্গবন্ধুর খুনিদের বাঁচাতে হত্যার রায়ের দিনও হরতাল দিয়েছিল বিএনপি।

তেলের দাম বৃদ্ধিতে দেশের মানুষের কষ্ট হচ্ছে জানিয়ে দুঃসময়ে বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান সরকার প্রধান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..