মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
ওরা বলে সংবিধান ছুড়ে ফেলে দিবে!: এ্যাড. আফজাল মির্জাগঞ্জের রোজ গার্ডেন সঞ্চয় ও ঋণদান সম: সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত অল্প ভোটে হেরে গেলেন হিরো আলম আইএমএফের ঋণ অনুমোদন অর্থনীতির জন্য স্বস্তি : ডিসিসিআই বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্যালেষ্টাইন টেকনিক্যাল এন্ড বিএম কলেজে নবীন বরণ অনুষ্ঠিত মুরাদনগরে অধ্যাপক আবদুল মজিদ কলেজ’র নবীন বরণ অনুষ্ঠিত কুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন: খুনি গ্রেফতার যে নেতা আন্দোলনে রাজপথে থাকবে না তাকে অব্যাহতি দেয়া হবে: পটুয়াখালী জেলা বিএনপি মির্জাগঞ্জে বিয়ের দাবিতে অনশণ করা সেই মারিয়া পুলিশ হেফাজতে

বেতাগীতে ২১ শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৫৮২৯ বার পঠিত

২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগ ও তৎকালীন বিরোধী দলীয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে হত্যার উদ্দেশ্যে ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার মদদ দাতা ও জড়িত সবাইকে আইনের আওতায় এনে ফাঁসির দাবিতে বরগুনার বেতাগীতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার রাতে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু স্কয়ারে প্রতিবাদ সমাবেশ এবং সাঈদিয়া জামে মসজিদে মিলাদ ও দোয়ানুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এবিএম গোলাম কবিরের সভাপতিত্বে এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকান, পৌর আওয়ামী লীগের সভাপতি হাদীসুর রহমান পান্না, উপজেলা যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম লিটন, ছাত্রলীগের সভাপতি খালিদ আদনান মিথুন সহ আওয়ামী লীগ, যুবলীগসহ, ছাত্রলীগসহ সহযোগী সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, ২০০৪ সালের ২১শে আগস্ট বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে বর্বর গ্রেনেড হামলা করেছিল তৎকালীন সরকারের খুনিচক্র। আজও হামলার বিচার শেষ হয়নি, দ্রæত বিচারিক কার্যক্রম শেষ করে আসামিদের রায় কার্যকর করার দাবি জানায়।

এদিকে গ্রেনেড হামলার ১৮তম বার্ষিকী পালন উপলক্ষে রবিবার রাতে বেতাগী উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি আব্দুস সোবাহানের উদ্যোগে ও তার সভাপতিত্বে বেতাগী দারুন্নাত সাঈদিয়া জামে মসজিদে মিলাদ ও দোয়ানুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন, হাফেজ আসাদুজ্জামান কবির।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..