শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

ডিসি ও এসপিদের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে : সিইসি

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৫৯০৫ বার পঠিত

নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমানের একটি বক্তব্যে জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপারদের (এসপি) হইচই করার বিষয়টিকে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে বলে দাবি করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

তিনি বলেছেন, এ নিয়ে এত চিন্তার কিছু নেই। মঙ্গলবার (১১ অক্টোবর) আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইসি এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে কাজী হাবিবুল আউয়াল বলেন, ‘হয়তো সামান্য একটু ভুল বোঝাবুঝি হয়েছে। এটা নিয়ে এত চিন্তা ভাবনার কারণ নাই। এটা নিয়ে মন্তব্য করতে চাচ্ছি না।’

গত ৮ অক্টোবর নির্বাচন ভবনের অডিটোরিয়ামে কমিশন আয়োজিত এক বৈঠকে ডিসি-এসপিরা জ্বালানি খাতে বরাদ্দ বাড়ানোর প্রসঙ্গ তুললে নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান উষ্মা প্রকাশ করেন। একইসঙ্গে গাইবান্ধা-৫ উপ-নির্বাচন ও জেলা পরিষদ নির্বাচনে তিনি আচরণ বিধি প্রতিপালনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের কার্যকর পদক্ষেপ গ্রহণ না করার বিষয়টি তুলে ধরেন। তখনই সভাকক্ষে হইচই শুরু হয়। এক পর্যায়ে এই কমিশনার ডায়াস ছেড়ে চলে যান।

এর আগে সোমবার (১০ অক্টোবর) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ বিষয়ে কথা বলেন আরেক নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। ওই ঘটনায় বিব্রত হলেও তিনি বিচলিত নন। তিনি বলেছিলেন, আনিছুর রহমান যে কথাগুলো বলেছেন সেগুলো সত্য এবং অমূলক নয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..