মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে তাড়াইলে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন- হাসপাতালে বাড়ছে রোগী

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এ্যডঃ হাফিজুর রহমানের নিরঙ্কুশ বিজয়

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি):
  • আপলোডের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৬০৬৭ বার পঠিত

পটুয়াখালীতে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী এ্যডঃ হাফিজুর রহমান। ৫৮৩ ভোট পেয়ে ঘোড়া প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন তিনি।

সোমবার (১৭ অক্টোবর) পটুয়াখালীর ৮টি উপজেলায় সকাল ৯টা থেকে চলে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিজয়ীর প্রার্থীর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত আনারস প্রতীকের খলিলুর রহমান মোহন পেয়েছেন ৪৮৬ ভোট।

এর আগে পটুয়াখালীর বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান, বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, পুলিশ সুপার মো. সাইদুল ইসলামসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এ নির্বাচনে পটুয়াখালীতে চেয়ারম্যান পদে তিন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন, স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতিকের হাফিজুর রহমান ও মো. মাকসুদুর রহমান। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে সাতজন এবং সাধারণ আসনে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে নির্বাচনকে ঘিরে বরিশাল বিভাগের ছয় জেলার মধ্যে পাঁচ জেলাতেই বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় পুরো বরিশালের চোখ ছিলো পটুয়াখালীর দিকে। প্রতিটি ভোট কেন্দ্রে প্রায় শতভাগ ভোট কাস্টিং হলেও প্রতিটি ভোট কেন্দ্রে কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। বিজয়ী প্রার্থী হাফিজুর রহমান গণমাধ্যমে বলেন, আমি সব ভোটার, নির্বাচন কমিশন, প্রশাসন এবং সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই। আমি যা যা প্রতিশ্রুতি দিয়েছি, তার সবগুলোই পালনে চেষ্টা করবো।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..