মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী বগুড়ার শেরপুর পৌরসভার বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন : বকেয়া দেড় কোটি টাকা আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ দেওয়া হয়েছে : আইজিপি জাতীয়করণের দাবিতে মাধ্যমিকের শিক্ষকদের মহাসমাবেশ সার্বভৌমত্ব রক্ষায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে গড়ে তোলা হচ্ছে পলাশবাড়ীতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ পাকা ঘর হস্তান্তরের লক্ষ্যে প্রেস বিফ্রিং নিখোঁজের দুইদিন পর গোমতী নদী থেকে আনসার সদস্যের লাশ উদ্ধার বাঁশকাইট পীতাম্বর জুবিলী হাইস্কুলের অবসরপ্রাপ্ত সাত শিক্ষকের বিদায়ী সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ মুরাদনগরে জমকালো আয়োজনে ‘দৈনিক গণ মানুষের আওয়াজ’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গাইবান্ধায় ঘাঘট নদীর পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

সিত্রাংয়ের প্রভাবে ভোলার ইলিশা ফেরিঘাট ক্ষতিগ্রস্ত, যান চলাচল ব্যাহত

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৫৮৪০ বার পঠিত

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ভোলার ইলিশা ফেরিঘাটের দুটি পল্টুনই ক্ষতিগ্রস্ত হয়ে বন্ধ ভোলা- লক্ষ্মীপুর নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। ফলে যানজটে যাত্রী ও পণ্যবাহী যানবাহনের চালক-শ্রমিকদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

সূত্র জানায়, একটি পল্টুন মেরামত হওয়ায় যান চলাচল কিছুটা স্বাভাবিক হয়। কিন্তু দুপুরের পর জোয়ারের পানিতে পল্টুনটি ডুবে ফের ফেরি চলচাল বন্ধ হয়ে যায়। ভোলা- লক্ষ্মীপুর নৌরুটের ইলিশা ঘাটে পৃথক দুটি পল্টুন রয়েছে। এর একটি লো-ওয়াটার ঘাট অপরটি হাই-ওয়াটার ঘাট। ঘূর্ণিঝড় সিত্রাংয়ের আঘাতে দুটি ঘাটই ক্ষতিগ্রস্ত হয়। ভোলা চট্রগ্রাম রুটের যাত্রীবাহী বাসের চালক মিজানুর রহমান জানান, যাত্রী নিয়ে তিনি ইলিশা ঘাটে আসেন। কিন্তু জোয়ারের পানিতে পল্টুন ডুবে থাকায় ফেরি চলাচল বন্ধ রয়েছে। সন্ধ্যা ৬-৭ টায়ও ফেরিতে উঠতে পারবেন কিনা তা নিয়ে হতাশা প্রকাশ করেন তিনি।

বৃহস্পতিবার বরিশাল বিআইডব্লিউটিএর যুগ্ম-পরিচালক এ.এস.এম আজগর আলী ভোলায় ঘাট পরিদর্শনে আসেন। তিনি জানান, যত দ্রুত সম্ভব হাই ওয়াটার ঘাটটি মেরামত করার চেষ্টা চলছে। পাশাপাশি ঘাটের সমস্যা সমাধানে বিআইডব্লিউটিএ কাজ করছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..