শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

জমকালো আয়োজনে ওয়েব ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় মেগা মিট-আপ অনুষ্ঠিত

আসাদুজ্জামান সজীবঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৬০৪৩ বার পঠিত

বৃহস্পতিবার (৩ নভেম্বর) চট্টগ্রামের সীতাকুণ্ডের ইপসা অডিটোরিয়ামে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ওয়েব ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় মেগা মিট-আপ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ওয়েব ফাউন্ডেশনের প্রেসিডেন্ট রুপা আহমেদ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা একজন নারী উদ্যোক্তা ১০ জন নারীর কর্মস্থান সৃষ্টি করবো। বাংলাদেশের উন্নয়নের অগ্রগতিতে ওয়েব ফাউন্ডেশন গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

বিশেষ অতিথির বক্তব্যে মানহা গ্রুপের চেয়ারম্যান ও ওয়েব ফাউন্ডেশন এর চীফ এডভাইজার ড. মুহিব আহমেদ শাহিন বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে ওয়েব ই হবে প্রধান অংশীদার। নারীরা তার হেফাজত করে নিজস্ব গতিতে এগিয়ে যাবে অনেক দূর।

ওয়েবের ভাইস প্রেসিডেন্ট, রবিন আহমেদ বলেন, আমরা পুরুষরা নারীদের অগ্রগতিতে সহায়ক ভুমিকা পালন করবো।

সভাপতির বক্তব্যে রুমা আক্তার বলেন আমরা ওয়েবের গতিশীল যাত্রায় নিজেদের শামিল করে এগিয়ে যেতে চাই বহুদূর।

ওয়েব ডিরেক্টর শিরিন আক্তার তার বক্তব্যে ওয়েবের কর্যক্রম তুলে ধরেন।

বিশেষ অতিথি হিসেবে নারী নেত্রী সুরাইয়া বাকের, যুব উন্নয়ন কর্মকর্তা শাহআলম সহ ইপসা বাংলাদেশের এরিয়া ব্যবস্থাপক তোফায়েল আহমেদ উপস্থিত ছিলেন।

সীতাকুন্ড ও চট্টগ্রামের সকল নারী উদ্যোক্তাদের এই মিলন মেলায় ওয়েবের সাধারণ সম্পাদীকা শরীফা ইশরাত জাহান সাদিয়া, খাইরুন্নাহার নদী,ফ্লোরা,কাকলী, সুফিয়া পশারী পারুল ও রাশেদা আক্তার অংশগ্রহণ করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..