রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
দৈনিক জনকন্ঠে ভূল সংবাদ পরিবেশন করায় ব্যবসায়ীর সংবাদ সম্মেলন সরকারের সময়োচিত উদ্যোগ বাস্তবায়নে পুলিশ জনবান্ধব বাহিনীতে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমৃদ্ধ ও নিরাপদে রাখতে পুলিশ সচেষ্ট থাকবে: রাষ্ট্রপতি রাফাহতে ইসরায়েলের হামলা হবে গাজার সাহায্যেও ‘কফিনে চূড়ান্ত পেরেক’ : জাতিসংঘ প্রধান অমর একুশে বইমেলার ২৬তম দিনে নতুন বই এসেছে ২৪৬টি বাংলাদেশ ফিলিস্তিনের নিপীড়িত জনগণের পাশে আছে : তথ্য প্রতিমন্ত্রী বিএনপিকে ভুলের খেসারত দিতে হবে : ওবায়দুল কাদের দৃষ্টিনন্দন নগরী পটুয়াখালী এখন দর্শনার্থীদের আকর্ষণ লিবিয়া থেকে আরো ১৪৪ জন অনিয়মিত বাংলাদেশী দেশে ফিরেছেন স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

সরকারি কর্মচারীদের অনিয়ম-দুর্নীতি গ্রহণযোগ্য নয় : তথ্যসচিব

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৫৯৭৭ বার পঠিত

সরকারি কর্মচারীদের আর্থিক অনিয়ম ও দুর্নীতি কোনোভাবেই গ্রহণযোগ্য নয় বলে মন্তব্য করেছেন নতুন তথ্য ও সম্প্রচার সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার। পাশাপাশি কর্মক্ষেত্রে সর্বোচ্চ স্বচ্ছতা, গতিশীলতা, দায়বদ্ধতা ও সমন্বয়ের পাশাপাশি নারী সহকর্মীদের প্রতি শ্রদ্ধাশীল আচরণের ওপর তিনি গুরুত্বারোপ করেন।

মঙ্গলবার (০৮ নভেম্বর) সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর ও সংস্থাগুলোর প্রধানদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় সংশ্লিষ্ট দপ্তর প্রধানরা নিজ নিজ সংস্থার চলমান কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনার বিবরণের চিত্র সভাকক্ষের পর্দায় প্রক্ষেপণের মাধ্যমে তুলে ধরেন।

সচিব হুমায়ুন কবীর দপ্তরগুলোর কাজের বিবরণ দেখেন এবং জনবল স্বল্পতা সত্ত্বেও সংশ্লিষ্ট দপ্তরগুলোর কার্যক্রমের অগ্রগতির প্রশংসা করেন।

তিনি বলেন, দেশ ও মানুষের কল্যাণে তথ্যখাত অত্যন্ত গুরুত্বপূর্ণ। আন্তরিকতার সঙ্গে আপনাদের নিজ নিজ দায়িত্ব পালন জনগণকে উপকৃত করার পাশাপাশি দেশকেও এগিয়ে নেবে।

সভায় মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, দপ্তরগুলোর প্রধান ও প্রতিনিধিরা অংশ নেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..