শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

‘প্রেস ক্লাব’ নামে সামাজিক মাধ্যমে গ্রুপ চালালেই ব্যবস্থা: প্রেস ক্লাব কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৬০০৯ বার পঠিত

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে জাতীয় প্রেস ক্লাবের নাম ব্যবহার করে বিভিন্ন গ্রুপ খুলে বিভিন্ন মন্তব্য প্রচার করা হচ্ছে। যার মাধ্যমে প্রেসক্লাবের ক্লাবের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তাই এ ধরনের কাজে কেউ জড়িত থাকলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পেশাদার সাংবাদিকদের সংগঠন জাতীয় প্রেস ক্লাব কর্তৃপক্ষ।

বুধবার (৯ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইদানীং জাতীয় প্রেস ক্লাবের নামে ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপে বিভিন্ন গ্রুপ খুলে সংবাদ, ছবি প্রচারের সঙ্গে নানা ধরনের মন্তব্য করা হচ্ছে। এতে অনেক অপ্রত্যাশিত ঘটনা ঘটার পাশাপাশি প্রেস ক্লাবের ভাবমূর্তি ও শান্তি-শৃঙ্খলা নষ্ট হচ্ছে। জাতীয় প্রেস ক্লাবের নামে ফেসবুক বা হোয়াটসঅ্যাপে গ্রুপ খোলার এখতিয়ার কেবলমাত্র প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ৭ নভেম্বর অনুষ্ঠিত ক্লাব ব্যবস্থাপনা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী জাতীয় প্রেস ক্লাবের নাম ব্যবহার করে খোলা গ্রুপগুলো অবিলম্বে বন্ধ করার জন্য সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানানো যাচ্ছে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে একান্তভাবে প্রেস ক্লাব সদস্যদের সহযোগিতা কামনা করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..