শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

শীঘ্রই মুক্তি পাচ্ছে তমার ‘ক্যাফে ডিজায়ার’

বিনোদন ডেস্কঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৬০১৬ বার পঠিত

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা। চলচ্চিত্রের পাশাপাশি বর্তমানে ওটিটি প্ল্যাটফরমের জনপ্রিয় মুখ তিনি। একের পর এক ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্মে অভিনয় করে প্রশংসা পেয়েছেন তমা। সেই ধারাবাহিকতায় নতুন একটি ওয়েব ফিল্ম মুক্তি পেতে যাচ্ছে। ওয়েব ফিল্মটির নাম ‘ক্যাফে ডিজায়ার’। ‘ঊনলৌকিক’ সিরিজের নির্মাতা রবিউল আলম রবি এটি নির্মাণ করেছেন। জানা গেছে, একটি দেশি প্ল্যাটফরমে দ্রুত মুক্তি পেতে যাচ্ছে। তারকা ভরপুর মনস্তাত্ত্বিক সম্পর্কের গল্প ‘ক্যাফে ডিজায়ার’। এ সিনেমা নিয়ে তমা বলেন, সিনেমাটিতে চমৎকার একটি গল্প রয়েছে। এতে কাজ করে তৃপ্তি পেয়েছি।

অনেক গুণী শিল্পীদের সঙ্গে কাজ করেছি। ভালো অভিজ্ঞতা হয়েছে। এখানে আমার চরিত্রটিও দারুণ। আশা করছি দর্শক উপভোগ করবেন সিনেমাটি। তমা মির্জা ছাড়াও আজাদ আবুল কালাম, ইন্তেখাব দিনার, সোহেল মণ্ডল, খাইরুল বাশার, শ্যামল মাওলা, সানজিদা প্রীতি, সারিকা সাবরিন, আইশা খান, ফারহানা হামিদ, প্রিয়ন্তী ঊর্বী, প্রিয়াম অর্চি, বায়েজিদ হক জোয়ারদারসহ অনেকেই অভিনয় করেছেন এই সিনেমায়।

 

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..