শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

প্রধানমন্ত্রীর নতুন মুখ্য সচিব তোফাজ্জেল হোসেন মিয়া

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৫৮৫০ বার পঠিত

বাংলাদেশের প্রধানমন্ত্রীর নতুন মুখ্য সচিব করা হয়েছে জ্যেষ্ঠ সচিব তোফাজ্জল হোসেন মিয়াকে। তিনি আহমদ কায়কাউসের স্থলাভিষিক্ত হলেন।

বুধবার (৭ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, তোফাজ্জল হোসেনকে তাঁর আগের পদ থেকে বদলি করে প্রধানমন্ত্রীর নতুন মুখ্য সচিব করা হয়েছে।

এ ছাড়া পৃথক আরেকটি প্রজ্ঞাপন জারি করে বলা হয়, আহমদ কায়কাউসকে ওয়াশিংটনে বিশ্বব্যাংকের সদর দপ্তরে তিন বছরের জন্য চুক্তিভিত্তিক বিকল্প নির্বাহী পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব হিসেবে আহমদ কায়কাউসের মেয়াদ ৯ ডিসেম্বর শেষ হবে।

এদিকে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব হওয়ার আগে তোফাজ্জল হোসেন ২০২১ সালের জানুয়ারি থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব হিসেবে কাজ করছিলেন। ২০২১ সালের ২৯ ডিসেম্বর তিনি জ্যেষ্ঠ সচিব হিসেবে পদোন্নতি পান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..