শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৮৬৮ বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী দেশের রাজনৈতিক-প্রশাসনিক-অর্থনৈতিক সংকট কাটাতে প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানিয়ে বলেছেন, ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন; দেশের মানুষ সিদ্ধান্ত নেবে বাংলাদেশের কল্যাণে কোন রাজনৈতিক প্লাটফর্ম বা ব্যক্তিকে প্রয়োজন।

৮ ডিসেম্বর বেলা ১২ টায় পুরানা পল্টনে বিজয়ের মাসে জাগুন দুর্নীতির বিরুদ্ধে শীর্ষক পথসভায় তিনি উপরোক্ত কথা বলেন। সভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, তালেয়া আহমেদ, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য রুবেল আকন্দ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নীতি-আদর্শ-সততার রাজনীতি থেকে সরে গেলে-লোভে পরলে দেশ ও দেশের মানুষ কখনোই এদেরকে ক্ষমা করবে না। অর্থনীতিকে ধ্বংস না করে দেশ বাঁচানোর জন্য সকল স্তরের মানুষকে এখনই ঐক্যবদ্ধ হতে হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..