বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওরা বলে সংবিধান ছুড়ে ফেলে দিবে!: এ্যাড. আফজাল মির্জাগঞ্জের রোজ গার্ডেন সঞ্চয় ও ঋণদান সম: সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত অল্প ভোটে হেরে গেলেন হিরো আলম আইএমএফের ঋণ অনুমোদন অর্থনীতির জন্য স্বস্তি : ডিসিসিআই বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্যালেষ্টাইন টেকনিক্যাল এন্ড বিএম কলেজে নবীন বরণ অনুষ্ঠিত মুরাদনগরে অধ্যাপক আবদুল মজিদ কলেজ’র নবীন বরণ অনুষ্ঠিত কুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন: খুনি গ্রেফতার যে নেতা আন্দোলনে রাজপথে থাকবে না তাকে অব্যাহতি দেয়া হবে: পটুয়াখালী জেলা বিএনপি মির্জাগঞ্জে বিয়ের দাবিতে অনশণ করা সেই মারিয়া পুলিশ হেফাজতে

ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৭৯৫ বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী দেশের রাজনৈতিক-প্রশাসনিক-অর্থনৈতিক সংকট কাটাতে প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানিয়ে বলেছেন, ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন; দেশের মানুষ সিদ্ধান্ত নেবে বাংলাদেশের কল্যাণে কোন রাজনৈতিক প্লাটফর্ম বা ব্যক্তিকে প্রয়োজন।

৮ ডিসেম্বর বেলা ১২ টায় পুরানা পল্টনে বিজয়ের মাসে জাগুন দুর্নীতির বিরুদ্ধে শীর্ষক পথসভায় তিনি উপরোক্ত কথা বলেন। সভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, তালেয়া আহমেদ, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য রুবেল আকন্দ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নীতি-আদর্শ-সততার রাজনীতি থেকে সরে গেলে-লোভে পরলে দেশ ও দেশের মানুষ কখনোই এদেরকে ক্ষমা করবে না। অর্থনীতিকে ধ্বংস না করে দেশ বাঁচানোর জন্য সকল স্তরের মানুষকে এখনই ঐক্যবদ্ধ হতে হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..