বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

পটুয়াখালীতে ডিজিটাল মেলার উদ্বোধন

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৫৯৭৪ বার পঠিত

পটুয়াখালীতে স্মার্ট বাংলাদেশ শ্লোগান নিয়ে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন সংরক্ষিত নারী সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলান।

মঙ্গলবার ১৩ ডিসেম্বর সকাল ১০ টায় সদর উপজেলার বাঁধনহারা অডিটরিয়ামে এ ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়। মেলায় সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. মো. সৈয়দ সোহেল, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শামীম প্রমুখ। মেলায় ৪ টি প্যাভিলিয়নের মধ্যে প্যাভিলিয়ন-১ এর উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ, প্যাভিলিয়ন-২ এর ডিজিটাল সেবা, প্যাভিলিয়ন-৩ এর হাতের মুঠোয় সেবা এবং প্যাভিলিয়ন -৪ এর শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান বিভাগ রয়েছে। বিকেল ৫ টায় মেলা স্থলে অংশগ্রহনকারীদের ৩টি ক্যাটাগরিতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..