বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

নল‌ছি‌টিতে হেলথ কেয়ার ফার্মা’র সাথে ব্যবসা ব‌ন্ধের ঘোষনা

আমির হোসেন, ঝালকাঠি প্রতি‌নি‌ধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৫৮৪৫ বার পঠিত

ঝালকাঠীর নল‌ছি‌টি‌তে কর্মরত হেলথ কেয়ার ফার্মার প্রতি‌নি‌ধি আ‌মির আলীর বিরু‌দ্ধে অসদাচর‌ণের অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে ।

সূত্র জানায় নল‌ছি‌টির হাইস্কুল রোডস্থে মেসার্স শাওন মে‌ডি‌কেল হ‌লের স্বত্তা‌ধিকারী মো. শাওন খা‌ন, ‌হেলথ কেয়ার ফার্মার প্রতি‌নি‌ধি মি. আ‌মির আলীকে মেয়াদাত্তীর্ণ ঔষধ নেয়ার জ‌ন্যে বি‌ভিন্ন সম‌য়ে অনু‌রোধ ক‌রে আস‌ছিলেন। কিন্তু আ‌মির আলী বি‌ভিন্ন সম‌য়ে সু কৌশ‌লে এ‌ড়ি‌য়ে যান । এক পর্যায়ে ৯ ডি‌সেম্বর, শুক্রবার সন্ধ‌্যা ৭ টায় মো. শাওন খান হেলথ কেয়ার ফার্মার ঔষধ রে‌খে এসআর কে বল‌ছে বিল দি‌বো না যতক্ষণে মেয়াদাত্তীর্ণ ঔষধ না নেয়া হ‌বে । ততক্ষ‌নে হেলথ কেয়ার ফার্মার প্রতি‌নি‌ধি আ‌মির আলী স্ব-শরী‌রে হাজীর হ‌য়ে মো. শাওন খান‌কে মা-‌বোন তু‌লে অশ্লীল ভাষায় গালাগা‌লি সহ ক‌্যাশ কাউন্টা‌রে ঢুকে স্ব‌-জো‌রে থাপ্পর মা‌রে এবং শাওন‌কে দে‌খি‌য়ে দিবে ব‌লে হুম‌কি দাম‌কি দি‌য়ে চ‌লে যান ।

‌তারই পরিপ্রেক্ষিতে তাৎক্ষনিক আ‌মির আলী থানায় গিয়ে মো. শাওন খা‌নের বিরু‌দ্ধে মিথ‌্যা ও বা‌নোয়াট লি‌খিত অ‌ভি‌যোগ দেন।  মো. শাওন খান সামা‌জিকভা‌বে হেয় প্রতিপন্ন হ‌য়ে নল‌ছি‌টি উপ‌জেলার বি‌সি‌ডিএস এর সভাপ‌তি বরাবর লি‌খিত আবেদন ক‌রলে অদ‌্য সকাল ৯ টায় বি‌সি‌ডিএস এর অস্থায়ী কার্যালয়ে বি‌সি‌ডিএস এর সাধারর সম্পাদক জরুরী এক সভার আ‌য়োজন ক‌রেন ।

উক্ত সভায় উপ‌স্থিত সকল বি‌সি‌ডিএস এর সদস‌্যদের মতাম‌তের ভি‌ত্তি‌তে যতক্ষ‌ণে আ‌মির আলী‌কে নল‌ছি‌টি মা‌র্কেট থে‌কে অপসারণ করা না হ‌বে ততক্ষ‌ণে হেলথ কেয়ার ফার্মার সা‌থে সকল ধর‌নের ব‌্যবসা‌য়িক লেন‌দেন বন্ধ থা‌কবে এবং নল‌ছি‌টি‌তে কর্মরত সকল ঔষধ কোম্পনীর প্রতি‌নি‌ধি‌দের খুব দ্রুত ফা‌র্মেসী থে‌কে মেয়াদাক্তীর্ণ ঔষধ উ‌ত্তোলণ ক‌রে নতুন ঔষধ দেয়ার জন‌্য দাবী গৃহীত হ‌য় ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..