শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

বৈশ্বিক শান্তি ও সম্প্রীতি কামনা চার্চ ফাদারের

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৫৮২৫ বার পঠিত

এবারের বড়দিনে বৈশ্বিক শান্তিই মূল প্রার্থনা বলে জানিয়েছেন কাকরাইলের সেন্ট মেরি ক্যাথ্রিডাল চার্চের ফাদার মিল্টন ড্যানিস কোরাইয়া।

রোববার (২৫ ডিসেম্বর) বড়দিনের প্রার্থনা শেষে এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

ফাদার মিল্টন ড্যানিশ কোরাইয়া বলেন, আজকের দিনের বড় প্রার্থনা হলো বিশ্বজুড়ে যেন যিশুর শান্তির বাণী ছড়িয়ে যায়। সব মানুষ যেন সবাইকে ভালোবাসে। যিশুর বাণী সবাইকে আলোকিত করুক। এখন ইউক্রেন রাশিয়ার মধ্যে যে যুদ্ধাবস্থা চলছে, তার যেন নিরসন হয় সেটাই আমাদের বড় চাওয়া।

তিনি বলেন, যারা যিশুকে ভালোবাসেন, তাদের জন্য যিশুর বাণী যেন পাথেয় হয়। বড়দিনের আনন্দ সবার মাঝে ছড়িয়ে পড়ুক। আমরা সবাই যেন মিলেমিশে এক হয়ে থাকতে পারি। সবার মধ্যে যেন ভালোবাসাপূর্ণ সম্পর্ক তৈরি হয়। বাংলাদেশে সবাই যেন শান্তিপূর্ণ অবস্থানে বসবাস করে। সংশ্লিষ্ট প্রশাসনকে আমি ধন্যবাদ জানাই। তারা আমাদের যথেষ্ট নিরাপত্তা দিয়েছেন। যার ফলে আমরা নির্বিঘ্নে বড়দিন উদযাপন করতে পেরেছি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..