বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ দুর্নীতির মাধ্যমে জাল দলিল করার অভিযোগে সাব রেজিস্ট্রার তনু রায়ের বিরুদ্ধে দুদকের মামলা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের সড়কে আগুন মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়কের বিরুদ্ধে মানববন্ধন ভূতুম প্যাঁচা প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল সময় যত গড়াচ্ছে সিলেট টু ঢাকা যাত্রাপথে ভোগান্তি বেড়ে চলছে স্বামীর অমানবিক নির্যাতনে দিশেহারা স্ত্রী সন্তানদের সংবাদ সম্মেলন সিলেটে ফের সীমন্ত দিয়ে আসছে চোরাই মোবাইল ফোনের চালান

নলছিটিতে সড়কের কাজ যথাযথ ভাবে করার দাবিতে মানববন্ধন

আমির হোসেন (ঝালকাঠি প্রতি‌নি‌ধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৮৫৫ বার পঠিত
 ঝালকাঠির নলছিটিতে সিডিউল অনুযায়ী সড়কের সংস্কার কাজ করার দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৮ডিসেম্বর) সকাল ৯টায় উপজেলার পৌরসভার সবুজবাগ এলাকার বাসিন্দাদের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহনকারী স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, সবুজবাগ মোড় থেকে বাইপাস সড়ক পর্যন্ত সড়ক সংস্কারের কাজ এলাকার প্রভাবশালী কয়েকজনের দখলদারিত্বের কারনে সিডিউল অনুযায়ী করতে পারছে না ঠিকাদারী প্রতিষ্ঠান।
এসময় যথাযথ সিডউইল মেনে কাজ করার দাবীতে বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা হাকিম হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা আবু তালেব সিকদার, নলছিটি গার্লস স্কুল এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক বিধান চন্দ্র মন্ডল, উপসহকারি কৃষি অফিসার জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, সড়কের সিডিউল অনুযায়ী কাজ সম্পন্ন না হলে একটি দূর্ঘটনা ঘটলে ফায়ার সার্ভিসের গাড়ি বা এম্বুলেন্স সড়কে ঢুকতে পারবে না। আমরা অনেকেই সড়কের সংস্কারের কাজের স্বার্থে নিজেদের দেয়াল ভেঙ্গে দিয়েছি কিন্তু কয়েকজন সড়ক দখল করে বাড়ীর সীমানা দেয়াল তুলে রেখেছে। যার কারণে সড়কের প্রশস্ততা কমে গিয়েছে। আমরা চাই স্থানীয় বাসিন্দাদের স্বার্থের কথা বিবেচনা করে যথাযথ কতৃপক্ষ দখলদারিত্বের অবসান ঘটিয়ে সিডিউল অনুযায়ী সড়কের সংস্কার কাজ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।
এ ব্যাপারে পৌর মেয়র ওয়াহেদ খান বলেন,বিষয়টি আমার জানা আছে আমি নিজে গিয়ে সবাইকে বলেছি সড়কের কাজে বাধা সড়িয়ে দেওয়ার জন্য কিন্তু তারা আমার কথায়ও কর্নপাত করছেন না।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..