বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

নলছিটিতে সড়কের কাজ যথাযথ ভাবে করার দাবিতে মানববন্ধন

আমির হোসেন (ঝালকাঠি প্রতি‌নি‌ধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৮২৪ বার পঠিত
 ঝালকাঠির নলছিটিতে সিডিউল অনুযায়ী সড়কের সংস্কার কাজ করার দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৮ডিসেম্বর) সকাল ৯টায় উপজেলার পৌরসভার সবুজবাগ এলাকার বাসিন্দাদের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহনকারী স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, সবুজবাগ মোড় থেকে বাইপাস সড়ক পর্যন্ত সড়ক সংস্কারের কাজ এলাকার প্রভাবশালী কয়েকজনের দখলদারিত্বের কারনে সিডিউল অনুযায়ী করতে পারছে না ঠিকাদারী প্রতিষ্ঠান।
এসময় যথাযথ সিডউইল মেনে কাজ করার দাবীতে বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা হাকিম হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা আবু তালেব সিকদার, নলছিটি গার্লস স্কুল এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক বিধান চন্দ্র মন্ডল, উপসহকারি কৃষি অফিসার জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, সড়কের সিডিউল অনুযায়ী কাজ সম্পন্ন না হলে একটি দূর্ঘটনা ঘটলে ফায়ার সার্ভিসের গাড়ি বা এম্বুলেন্স সড়কে ঢুকতে পারবে না। আমরা অনেকেই সড়কের সংস্কারের কাজের স্বার্থে নিজেদের দেয়াল ভেঙ্গে দিয়েছি কিন্তু কয়েকজন সড়ক দখল করে বাড়ীর সীমানা দেয়াল তুলে রেখেছে। যার কারণে সড়কের প্রশস্ততা কমে গিয়েছে। আমরা চাই স্থানীয় বাসিন্দাদের স্বার্থের কথা বিবেচনা করে যথাযথ কতৃপক্ষ দখলদারিত্বের অবসান ঘটিয়ে সিডিউল অনুযায়ী সড়কের সংস্কার কাজ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।
এ ব্যাপারে পৌর মেয়র ওয়াহেদ খান বলেন,বিষয়টি আমার জানা আছে আমি নিজে গিয়ে সবাইকে বলেছি সড়কের কাজে বাধা সড়িয়ে দেওয়ার জন্য কিন্তু তারা আমার কথায়ও কর্নপাত করছেন না।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..