শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ডা. কাশেম স্মরণে নতুনধারার খাবার বিতরন ও দোয়ানুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৩৭ বার পঠিত

প্রেসিডিয়াম মেম্বার লায়ন ডা. আবুল কাশেম ভূঁইয়া স্মরণে খাবার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ৬ জানুয়ারি বিজয় নগরস্থ কার্যালয়ের সামনে নতুনধারা বাংলাদেশ এনডিবি আয়োজিত তাঁর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে কর্মসূচিতে সভাপতিত্ব করেন নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী। উপস্থিত ছিলেন প্রেডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস ছেযারম্যান শান্তা ফারজানা, যুগ্ম মহাসচিব বাহাউদ্দিন চৌধুরী, মিডিয়া সেল সদস্য শেখ লিজা, আল আমিন মুন্না প্রমুখ।

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ পর নতুনধারা বাংলাদেশ এনডিবি এবং ২০১৭ সালের ৩১ ডিসেম্বর নিবন্ধনের জন্য নির্বাচন কমিশনের সকল শর্ত পূরণ করে আবেদনকালিন সময়ে প্রেসিডিয়াম মেম্বার হিসেবে নতুনধারা বাংলাদেশ এনডিবির রাজনীতির সাথে সক্রিয় ছিলেন লায়ন ডা. আবুল কাশেম ভূঁইয়া। ২০২০ সালের এই দিনে তিনি ইন্তেকাল করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..