বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

বেতাগীতে পল্লী বিদ্যুতের গাফেলতিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৫৯৮৬ বার পঠিত

বরগুনার বেতাগীতে পল্লী বিদ্যুৎ বিভাগের ঘাফেলতিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ ইকতিজা হাসান নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

গতকাল রবিবার সকাল ৯ টায় উপজেলার হোসনাবাদ ইউনিয়নের উত্তর করুনা গ্রামের সোনার বাংলা এলাকায় এ ঘটনা ঘটে।

বরিবার (৮ জানুয়ারী) সকালে মোঃ ফজুলর রহমান হাওলাদারের বড় পুত্র মোঃ ইকতিজা হাসান (৩৪) সকালে তোষক রোদ দিতে গেলে পল্লী বিদ্যুৎতের ছেঁড়া তারে জড়িয়ে ঘটনা স্থানে মৃত্যুবরণ করেন।

পারিবারিক সুত্রে যানা যায়, শনিবার রাতে মালবাহী ট্রাকের আঘাতে পল্লী বিদ্যুৎতের তার ছিঁড়ে বেতাগী-বরগুনা মহাসড়ের সোনার বাংলা নামক স্থানে পরে থাকে। রাতে এলাকাবাসী বিদ্যুৎ বিভাগের বেতাগী জোনাল অফিসে খবর দিলে পল্লী বিদ্যুৎতের লোকজন এসে ছেঁড়া তার পরিদর্শন করলেও তারা তা ঠিক না করে চলে যায় বরং বিদ্যুৎ অফিসের লোকজন এসে মৃত যুবকের পরিবার ও স্থানীয় জনতাকে গালি-গালাজ করেন।। সকালে রাস্তার উপর পরে থাকা উক্ত তারের সাথে জড়িয়ে ইরতিজা হাসানের মুত্যূ হয়। তাৎক্ষণিক উদ্ধার করে তাকে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির বেতাগী সাব-যোনাল অফিসের কনিষ্ঠ প্রকৌশলী বিমল চন্দ্র শীল বলেন, আজ সকালে বিদ্যুৎস্পর্শে একজনের মৃত্যুর খবর পেয়েছি। এ বিষয়ে আমরা খোঁজ নিচ্ছি।

বেতাগী থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হবে। এ ঘটনায় পল্লী বিদ্যুৎ কতৃপক্ষের কোন গাফলতি আছে কিনা সেটা তদন্ত করে দেখা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..